জাতীয়, 11ই জুলাই, 2024 - HMD ভারতীয় জাতীয় মহিলা ক্রিকেট দলের গতিশীল অলরাউন্ডার জেমিমাহ রড্রিগেসের সাথে দীর্ঘমেয়াদী অংশীদারিত্ব ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত৷ এই সহযোগিতাটি HMD-এর জন্য ভারতের একটি তরুণ, প্রযুক্তি-প্রেমী দর্শকদের সাথে সংযোগ স্থাপনের একটি সুযোগ চিহ্নিত করে, যা আমাদের শেয়ার করা মূল্যবোধের মধ্যে রয়েছে এবং লোকেরা প্রযুক্তিতে কী চায় তার গভীর উপলব্ধি।

জেমিমাহ রড্রিগেস, ক্রিকেট মাঠে এবং বাইরে তার বহুমুখী প্রতিভা এবং কমনীয়তার জন্য পরিচিত, HMD এর উদ্ভাবন, স্থায়িত্ব এবং সত্যতার মূল্যবোধকে মূর্ত করে।

"HMD হল একটি নতুন ব্র্যান্ড এবং আমাদের তরুণ শ্রোতারা অর্থপূর্ণ উদ্ভাবনের সাথে সম্পর্কিত এবং বাস্তব থাকতে বিশ্বাস করেন৷ জেমিমাহ-তে আমরা একজন প্রাণবন্ত এবং বহুমুখী ব্র্যান্ডের উকিলকে দেখতে পাই যিনি সত্যিই মাঠে এবং বাইরে নিজেকে প্রকাশ করেন৷ আমরা এই দীর্ঘমেয়াদী অংশীদারিত্বের জন্য উত্তেজিত৷ এটা জাদুকর হবে!" বলেছেন তথাগত জেনা, হেড অফ অনলাইন বিজনেস, ডিটিসি অ্যান্ড মার্কেটিং হেড, এইচএমডি৷

অংশীদারিত্ব সম্পর্কে তার উত্সাহ প্রকাশ করে, জেমিমাহ রড্রিগেস বলেছিলেন, “এমন একটি বিশ্বে যেখানে আমাদের মতো ক্রীড়াবিদরা মেশিনের মতো হবে বলে আশা করা হয়, এখানে একটি প্রযুক্তি ব্র্যান্ড রয়েছে যা আমাদের মানুষ হতে চায়। হিউম্যান মোবাইল ডিভাইসের সাথে থাকতে পেরে আমি সত্যিই উত্তেজিত।"

আরও তথ্যের জন্য, দয়া করে HMD প্রেস অফিসে যোগাযোগ করুন: [email protected]

এইচএমডি সম্পর্কে

আমরা এইচএমডি, হিউম্যান মোবাইল ডিভাইস। এইচএমডি-তে, লোকেরা আসলে কী চায় তা নিয়ে আমরা শুরু করি। আমাদের ভোক্তারা এই গ্রহের প্রতি অনুরাগী, প্রায়ই ডিজিটাল ওভারলোড দ্বারা আচ্ছন্ন বোধ করেন এবং তাদের বাজেটের উপর গভীর নজর রাখেন। এই কারণেই আমরা ইউরোপের সবচেয়ে বড় স্মার্টফোন নির্মাতা, ঘরে বসে ফোন মেরামত করতে এবং ডিজিটাল সময় কাটানোর জন্য যেতে পেরে রোমাঞ্চিত।

এই বছর আসছে, আপনি HMD অরিজিনাল মোবাইল ডিভাইসের একটি নতুন পোর্টফোলিও, সেইসাথে Nokia ফোন এবং উত্তেজনাপূর্ণ নতুন অংশীদারিত্ব দেখতে পাবেন। আরও তথ্যের জন্য, www.hmd.com দেখুন

সমস্ত সাম্প্রতিক আপডেটের জন্য, অনুগ্রহ করে https://www.hmd.com/en_in দেখুন

(অস্বীকৃতি: উপরের প্রেস রিলিজটি HT সিন্ডিকেশন দ্বারা সরবরাহ করা হয়েছে এবং এই বিষয়বস্তুর কোন সম্পাদকীয় দায়িত্ব নেবে না।)