কিন্তু গোলজো এফসি তাদের একটি আসল পরীক্ষা দিয়েছিল, এবং 49তম মিনিটে পিসি লালরুয়াতসাঙ্গা ছাড়া অন্য কার কাছ থেকে অতিরিক্ত সময়ের বিজয়ী হয়ে শিরোপা জিতে নেয়। দুবার করবেট নিয়মিত সময়ে নেতৃত্ব দিয়েছিলেন, কিন্তু গোলজো প্রতিবারই হামাগুড়ি দিয়েছিলেন। যাইহোক, যখন কিশোর সংবেদন লালরুয়াতসাঙ্গা, পিছনের পোস্টে সরল দৃষ্টিতে লুকিয়ে, প্রতীক স্বামীর ইঞ্চি-নিখুঁত ক্রস রূপান্তর করতে স্লিড করে, তখন আর প্রত্যাবর্তনের সময় ছিল না।

করবেট এফসি প্রাপ্য বিজয়ীদের আউট করেছে, প্রথম উত্তরাখণ্ড দল যারা AIFF টুর্নামেন্ট জিতেছে। লালরুয়াতসাঙ্গার 17 গোল, করবেটের মোট স্কোরের এক তৃতীয়াংশেরও বেশি, তাকে গোল্ডেন বুট জিতেছে।

"আমাদের চ্যাম্পিয়নশিপের সাফল্যের মূল চাবিকাঠি ছিল আমাদের খেলোয়াড়দের গুণমান, আমাদের ইতিবাচক মনোভাব এবং সম্পূর্ণ প্রস্তুতি। করবেট এফসিতে এটি আমাদের জন্য একটি অসাধারণ অর্জন। এটি আমাদের উত্সর্গ, দলগত কাজ এবং সংকল্পকে প্রতিফলিত করে," যোগ করেছেন রিজওয়ান।

করবেট আক্ষরিক অর্থেই তাদের চ্যাম্পিয়ন হওয়ার পথে প্রতিটি ধরণের চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল। যদি ফাইনালটি তাদের অধ্যবসায়ের পরীক্ষা হয়, তবে অ্যাম্বেলিমের বিপক্ষে সেমিফাইনাল কিছু হৃদয়গ্রাহী মুহূর্ত তৈরি করেছিল যখন তাদের 6-2 লিড মাত্র 10 মিনিট বাকি ছিল 6-5 এবং তাদের ছিটকে যেতে হয়েছিল। শেষ লাইনে বাঁশিতে বন্য উদযাপন, সম্ভবত ফাইনালের পরের চেয়ে বেশি আবেগপ্রবণ, এটি সব জানিয়েছিল।

এবং সেমিফাইনাল পর্যন্ত, তারা ফুটসাল কোর্টে বিশুদ্ধ আধিপত্য বিস্তার করেছিল। প্রাক্তন চ্যাম্পিয়ন দিল্লি এফসিকে 11-1 ব্যবধানে হারিয়েছে, নাইনশেন এফসিকে 9-0 ব্যবধানে পরাজিত করেছে, আটটি ক্লাসিক ফুটবল একাডেমি, ছয়টি মিল্লাত এফসি এবং পাঁচটি স্পোর্টস ওডিশাকে হারিয়েছে। থেমে নেই রিজওয়ানের বাহিনী।

"আমাদের দুই সপ্তাহের ক্যাম্প আমাদের কৌশল ঠিক করতে সাহায্য করেছে। আমরা প্রতিপক্ষের শক্তি এবং দুর্বলতার উপর ভিত্তি করে প্রতিটি ম্যাচের পরিকল্পনা করেছি। আমরা আমাদের ভুল থেকে শিখেছি এবং ক্রমাগত উন্নতি করেছি। শেষ পর্যন্ত, আমার সতীর্থদের সাথে উদযাপন করা একটি স্মৃতি যা আমি চিরকাল থাকবে। লালন, বলেন রিজওয়ান.

সমস্ত ইভেন্টটি 15 দিন জুড়ে বিস্তৃত ছিল যার মধ্যে 43টি ম্যাচ খেলা হয়েছে যাতে 386টি গোল হয়েছে। এই রেকর্ডের দিকে গেলে, AIFF ফুটসাল ক্লাব চ্যাম্পিয়নশিপ 2023-24 একটি আউট এবং আউট সাফল্য ছিল। ফুটসাল খেলার একটি উদযাপন, যা ধীরে ধীরে দেশে পা রাখছে।