ম্যাচে, উমা রিচা ঘোষের জায়গায় তার ভারতে অভিষেক করতে পেরেছিলেন এবং যখন তিনি তাজমিনকে স্টাম্পিং করেছিলেন তখন তার স্নায়ু ভাল হয়ে গিয়েছিল, শুধুমাত্র রিপ্লে দেখানোর জন্য যে তিনি স্টাম্পের আগে বল সংগ্রহ করেছিলেন, ওপেনারকে একটি শ্বাসকষ্ট দিয়েছিলেন। পাঁচ এ।

তাজমিন যখন 77 রানে ব্যাট করছিলেন, তখন উমা দ্রুত দীপ্তি শর্মা ডেলিভারি সংগ্রহ করতে চেয়েছিলেন এবং বৈদ্যুতিক ফ্যাশনে স্টাম্পিং সম্পূর্ণ করেছিলেন, যার পরে একটি অ্যানিমেটেড উদযাপন হয়েছিল।

তিনি গত বছর ইমার্জিং উইমেনস এশিয়া কাপ জয়ী ভারত 'এ' দলের সদস্য ছিলেন এবং WPL 2024-এ ইউপি ওয়ারিয়র্জ ক্যাম্পে আহত বৃন্দা দিনেশের বদলি খেলোয়াড় হিসেবে ড্রাফট করা হয়েছিল। চেন্নাইয়ে একমাত্র টেস্টে শর্ট লেগ।

"সে অভিষেক ক্যাপটি পেয়ে আমি সত্যিই খুশি হয়েছিলাম। টেস্টে, সে 70-80 ওভারের বেশি সময় ধরে ফিল্ড করেছিল। সে একজন সাহসী, সাহসী মেয়ে। প্রথম খেলা, শর্ট-লেগে দাঁড়ানো বিশেষ করে মহিলাদের ক্ষেত্রে সহজ কাজ নয়। ক্রিকেট কারণ তারা এতটা লাল বলের ক্রিকেট খেলতে অভ্যস্ত নয়, এবং সে তখনও সেখানে দাঁড়িয়ে ছিল, কিন্তু সে মাঝখানে ছিল , তার সেরা চেষ্টা.

"এবং, আঘাত পাওয়ার পর সে আমাকে কী বলেছিল তা তুমি জানো? 'আমি যদি সেই ক্যাচটা ধরে রাখতাম, তাহলে এটা আশ্চর্যজনক হতো'। সে যন্ত্রণায় ভুগছিল কিন্তু সে এখনও সেই সুযোগের কথা ভাবছিল। এটা একটা সুন্দর মনোভাব। আমরা অনুশীলন সেশনে যা দেখেছি তার থেকে তিনি একজন সত্যিকারের পরিশ্রমী, অবশেষে ব্রিটিশদের স্টাম্পিং সম্পূর্ণ করতে পেরে আমি সত্যিই খুশি হয়েছিলাম, "ম্যাচ শেষ হওয়ার পর বালি বলেন, দ্বিতীয় টি-টোয়েন্টিতে বৃষ্টি ভেসে গেছে। .

ভারত প্রথম টি-টোয়েন্টিতে তিনটি ক্যাচ ড্রপ সহ তাদের ফিল্ডিংয়ে ঢালু ছিল, যেখানে তারা 13 রানে হেরেছিল। কিন্তু দ্বিতীয় টি-টোয়েন্টিতে আমি তাদের গ্রাউন্ড ফিল্ডিংয়ে অনেক উন্নত প্রদর্শন করতে দেখেছি। বালি বলেছেন যে রবিবার সন্ধ্যায় দলটি যেভাবে ফিল্ডিং করেছে তাতে তিনি সন্তুষ্ট।

"গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হলে বল ধরে রাখা কঠিন। কিন্তু তারপরও, আমরা খুব ভালো ফিল্ডিং করেছি। আমরা এটা নিয়ে কাজ করছি (ফিল্ডিং) এবং ধীরে ধীরে ভালো হয়ে যাচ্ছি। কেউ ইচ্ছাকৃতভাবে ক্যাচ ড্রপ করে না।

"খেলোয়াড়রা আমাদের (প্রশিক্ষণ) সেশনের সময় কঠোর অনুশীলন করেছে, তাদের সেরাটা দিয়েছে। অনেক সময় জিনিসগুলি ক্লিক করে, এবং কখনও কখনও তা হয় না। ম্যাচের সময় ত্রুটি ঘটে। তাই, আমরা তাদের বলতে থাকি তাদের সেরা এবং ফলাফল দেওয়া চালিয়ে যেতে। অনুসরণ করবে," তিনি উপসংহারে এসেছিলেন।