এটি এই সপ্তাহের শুরুতে কুইন্স ক্লাব চ্যাম্পিয়নশিপ থেকে তার দুর্ভাগ্যজনক প্রত্যাহার অনুসরণ করে, যেখানে পিঠের আঘাত তাকে দ্বিতীয় রাউন্ডে অস্ট্রেলিয়ার জর্ডান থম্পসনের বিরুদ্ধে মাত্র পাঁচটি খেলার পর অবসর নিতে বাধ্য করেছিল।

মারের ম্যানেজমেন্ট একটি বিবৃতি জারি করে আসন্ন পদ্ধতিটি প্রকাশ করে, পাশাপাশি তার উইম্বলডন সম্ভাবনাগুলি ভারসাম্যের মধ্যে ঝুলে রেখেছিল। “অ্যান্ডির আগামীকাল (শনিবার) তার পিঠে একটি প্রক্রিয়া চলছে। এটি হওয়ার পরে আমরা আরও জানতে পারব এবং যত তাড়াতাড়ি সম্ভব আরও আপডেট করব," বিবৃতিতে বলা হয়েছে।

প্রাক্তন বিশ্ব নং 1, যিনি অসাধারণভাবে একটি ধাতব নিতম্বের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে চলেছেন, থম্পসনের বিপক্ষে তার ম্যাচের সময় দৃশ্যত লড়াই করেছিলেন। তিনি তার ডান পায়ে একটি বিরক্তিকর দুর্বলতা এবং সমন্বয়ের ক্ষতির কথা জানিয়েছেন, এমন একটি সমস্যা যা তার স্বাভাবিক বাম-পার্শ্বযুক্ত পিঠের সমস্যা থেকে প্রস্থান করে।

"সমস্ত টেনিস খেলোয়াড়দের মতো, আমাদের পিছনের জয়েন্টগুলি এবং জিনিসপত্রের অবনতি রয়েছে তবে এটি আমার পুরো ক্যারিয়ারের জন্য প্রধানত বাম দিকের ছিল," মারে ব্যাখ্যা করেছিলেন। "ডান দিকের সাথে আমার কখনই খুব বেশি সমস্যা ছিল না। তাই হয়ত এমন কিছু আছে যা এখন এবং তারপরে ডানদিকে সাহায্য করার জন্য করা যেতে পারে।"

এই পিঠের অস্ত্রোপচারটি মারের জন্য সম্পূর্ণ নতুন অঞ্চল নয়, যিনি পূর্বে 2013 সালে পিঠের একটি ছোট অস্ত্রোপচার করেছিলেন। তবে, তার বর্তমান দুর্দশা আঘাত এবং পুনরুদ্ধারের দ্বারা চিহ্নিত একটি চ্যালেঞ্জিং সময় অনুসরণ করে। গোড়ালির চোটের কারণে প্রায় দুই মাস দূরে থাকার পর তিনি সম্প্রতি মে মাসে কোর্টে ফিরে আসেন, শুধুমাত্র কুইন্স ক্লাবে আরেকটি বিপত্তির সম্মুখীন হতে হয়।