BGMS সিজন 3 19 জুলাই থেকে 11 আগস্ট পর্যন্ত নির্ধারিত দেশের বৃহত্তম ব্যাটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া (BGMI) টুর্নামেন্টগুলির মধ্যে একটিতে ভারতের শীর্ষ 24 টি দল প্রতিদ্বন্দ্বিতা করবে।

তার উত্সাহ ভাগ করে নেওয়া, নডউইন গেমিংয়ের সহ-প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক অক্ষত রাঠে প্রকাশ করেছেন, “ভারতে বৃহত্তম ই-স্পোর্টস আইপি হওয়ার কারণে, BGMS দুই বছর আগে তার সূচনা থেকেই দেশে এস্পোর্টস অ্যাকশনের ভিত্তি হয়ে দাঁড়িয়েছে। এই সংস্করণটি আমাদের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে কারণ BGMS তৃতীয়বারের মতো স্টার স্পোর্টসের মতো একটি প্রধান স্পোর্টস টিভি নেটওয়ার্কে ফিরে এসেছে, যা মূলধারার টেলিভিশনে এস্পোর্টস প্রতিভা এবং সংশ্লিষ্ট ব্র্যান্ডগুলির জন্য অতুলনীয় দৃশ্যমানতা প্রদান করে।

"আমাদের দল সর্বদা শীর্ষ-স্তরের এস্পোর্টস অভিজ্ঞতা প্রদানের জন্য প্রচেষ্টা করেছে এবং টেলিভিশনে আরও একবার সেরা এস্পোর্টস অ্যাকশন আনার জন্য উত্পাদন এবং সম্প্রচারের জায়গাতে আমাদের বছরের দক্ষতাকে কাজে লাগানোর জন্য কোনও কসরত ছাড়বে না। একসাথে, অবিশ্বাস্য সহ স্টার স্পোর্টসের দল, আমরা জনসাধারণের মধ্যে একটি মূলধারার খেলা হিসাবে esports-এর মর্যাদা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং সামনে একটি উত্তেজনাপূর্ণ মৌসুমের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি,” তিনি বলেন।

টুর্নামেন্টটি TVS Raider, TVS মোটর কোম্পানির অফিসিয়াল মোবিলিটি পার্টনার হিসেবে স্পোর্টি কমিউটার মোটরসাইকেল এবং ফিলিপস ওয়ানব্লেড, প্রতিযোগিতার অফিসিয়াল স্টাইলিং পার্টনার হিসেবে ফিলিপস ইন্ডিয়ার পুরুষ গ্রুমিং পণ্যের সাথে তার সম্পর্ক অব্যাহত রেখেছে।

“আমরা উল্লেখযোগ্য ব্র্যান্ডের আধিক্যের সাথে অংশীদারিত্বে তৃতীয় মরসুম ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত, যারা সারা দেশে এস্পোর্টস প্রতিভা লালন করার জন্য আমাদের সম্মিলিত দৃষ্টিভঙ্গি ভাগ করে নেয়। নেতৃস্থানীয় ব্র্যান্ডগুলির সম্পৃক্ততা এবং সমর্থন এই নতুন যুগের খেলাধুলার ক্রমবর্ধমান যুব বেস এবং এই ক্রমবর্ধমান শ্রোতাদের সবচেয়ে বড় বাজারের অংশীদারিত্বের কাছে পৌঁছানোর এবং ক্যাপচার করতে বিজিএমএস কীভাবে অবস্থান করছে তা তুলে ধরে। তিনি আরও যোগ করেছেন।

বিজিএমএসের আগের সিজনটি স্টার স্পোর্টস নেটওয়ার্কে একটি অসাধারণ দর্শকসংখ্যা অর্জন করেছিল, যা সারাদেশে দর্শকদের মধ্যে এর ক্রমবর্ধমান জনপ্রিয়তা এবং আবেদনের উপর জোর দিয়েছিল। স্টার স্পোর্টসে টানা তৃতীয় বছরের জন্য টুর্নামেন্ট ফিরে আসার সাথে সাথে, এটি ভারতের এস্পোর্টস ক্যালেন্ডারের একটি লিঞ্চপিন হিসাবে তার অবস্থানকে পুনরায় নিশ্চিত করে।

“স্টার স্পোর্টস সবসময় তার দর্শকদের জন্য সেরা ক্রীড়া বিনোদন নিয়ে আসার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। স্টার স্পোর্টস নেটওয়ার্কের মার্কেটিং-প্রধান বিক্রম পাসি বলেছেন, দেশে এস্পোর্টের দ্রুত বৃদ্ধি এটিকে আমাদের পোর্টফোলিওতে একটি উত্তেজনাপূর্ণ সংযোজন করে তুলেছে, যা প্রযুক্তি-সচেতন তরুণ প্রজন্মের বিস্তৃত জনসংখ্যার সাথে যুক্ত হয়েছে।

"গত দুই সিজনে স্মারক দর্শক সংগ্রহ করে, BGMS শুধুমাত্র আমাদের সেরা এস্পোর্টস অ্যাকশন দেখাতে সাহায্য করেনি বরং ভারতের ঐতিহ্যবাহী খেলাধুলা এবং এস্পোর্টের মধ্যে ব্যবধানও দূর করতে সাহায্য করেছে। NODWIN® Gaming-এর অমূল্য সমর্থনের সাথে, আমরা আরেকটির অপেক্ষায় আছি এই বছর হাই-অকটেন সিজন, আমাদের দর্শকদের জন্য অতুলনীয় বিজিএমআই অ্যাকশন অফার করছে,” তিনি বলেছিলেন।