নতুন দিল্লি, 12 জুলাই, 2024:

• কোম্পানির চেন্নাই প্ল্যান্টে সর্বোত্তম-শ্রেণীর শক্তি দক্ষতা প্রচেষ্টার জন্য স্বীকৃত।

• স্নাইডার ইলেকট্রিক চেন্নাই প্ল্যান্ট গত 3 বছরে শক্তি দক্ষতায় ~ 33% উন্নতি দেখিয়েছে।• কার্বন নির্গমনে উল্লেখযোগ্য হ্রাস, এ পর্যন্ত 6,368 টন CO2 এড়ানো।

স্নাইডার ইলেকট্রিক, শক্তি ব্যবস্থাপনা এবং নেক্সটজেন অটোমেশনের ডিজিটাল রূপান্তরের বিশ্বনেতা, তার চেন্নাই প্ল্যান্টে ব্যতিক্রমী শক্তি দক্ষতা উদ্যোগের জন্য মর্যাদাপূর্ণ গোল্ডেন পিকক পুরস্কারে ভূষিত হয়েছে৷ এটি বিভিন্ন ক্ষেত্রে ব্যতিক্রমী কর্মক্ষমতা কভার করে যেমন শক্তি নীতি, প্রশিক্ষণ ও কর্মক্ষমতা পর্যবেক্ষণ অনুশীলন, শক্তি সংরক্ষণ এবং উন্নতির প্রচেষ্টা এবং সর্বোত্তম অনুশীলনের যোগাযোগ। এই প্রচেষ্টার ফলে গত তিন বছরে শক্তি দক্ষতায় একটি চিত্তাকর্ষক ~ 33% উন্নতি হয়েছে, যার ফলে 6,368 টন CO2 নিঃসরণ উল্লেখযোগ্যভাবে হ্রাস পেয়েছে।

ফোকাসড শক্তি-দক্ষ উদ্যোগের মাধ্যমে, প্ল্যান্টের শক্তির 1/3 অংশ এখন নবায়নযোগ্য উত্স থেকে আসে, পাঁচ বছরের মধ্যে 100% সবুজ শক্তি ব্যবহারে পৌঁছানোর স্নাইডার ইলেকট্রিকের লক্ষ্যের সাথে সারিবদ্ধ। এই অসামান্য কৃতিত্ব স্থায়িত্ব এবং পরিবেশগত দায়িত্বের প্রতি উদ্ভিদের প্রতিশ্রুতিকে আন্ডারস্কোর করে।দীপক শর্মা, জোন প্রেসিডেন্ট - গ্রেটার ইন্ডিয়া, এমডি এবং সিইও, স্নাইডার ইলেকট্রিক ইন্ডিয়া, বলেন, "স্নাইডার ইলেকট্রিক-এ, আমরা বিশ্বাস করি যে বিদ্যুতায়ন হল ডিকার্বনাইজেশনের সবচেয়ে শক্তিশালী হাতিয়ার৷ আমরা বুঝতে পারি যে প্রযুক্তি-সংশ্লিষ্ট, শক্তি-দক্ষ কারখানাগুলি এর জন্য গুরুত্বপূর্ণ উদ্ভাবন চালানোর জন্য এবং স্থায়িত্বের প্রতি আমাদের নিবেদন দৃঢ়, এবং আমরা আমাদের চেন্নাই প্ল্যান্টের শক্তি দক্ষতা উদ্যোগের স্বীকৃতির জন্য অত্যন্ত গর্বিত, যা আমাদের প্রচেষ্টার জন্য একটি প্রমাণ ভবিষ্যতের কারখানা, এবং আমরা দেশের আমাদের 31টি কারখানা জুড়ে একই ধরনের উচ্চ মান স্থাপন করতে প্রতিশ্রুতিবদ্ধ।"

ভেঙ্কট গারিমেলা, ভাইস প্রেসিডেন্ট - সাসটেইনেবিলিটি, স্নাইডার ইলেকট্রিক ইন্ডিয়া, যোগ করেছেন, "স্নাইডার ইলেকট্রিকের ঐতিহ্যের মূলে রয়েছে শক্তির দক্ষতার প্রতি অবিচল নিবেদন এবং একটি টেকসই আগামীকাল। আমাদের গর্ব প্রযুক্তিগত উদ্ভাবন এবং অগ্রগতিতে চলমান বিনিয়োগ থেকে উদ্ভূত হয়, যা একটি শক্তিশালী সহ। আমাদের কারখানা, পণ্য এবং পরিষেবা জুড়ে দায়িত্বশীল শক্তি ব্যবস্থাপনার দৃষ্টিভঙ্গি এমন একটি সংস্কৃতিকে লালন করে যা শক্তি-দক্ষ অনুশীলন এবং ডিকার্বনাইজেশনের জন্য, আমরা আমাদের পরিবেশগত পার্থক্যের জন্য অবিচল থাকব 100% পুনর্নবীকরণযোগ্য শক্তি গ্রহণের পথ, এই প্রশংসার মাধ্যমে, আমরা আরও সবুজ, টেকসই স্মার্ট কারখানা তৈরির মান নির্ধারণে গর্বিত।

ভারতে শক্তি-দক্ষ এবং টেকসই কারখানা তৈরি করা পরিবেশগত দায়িত্ব এবং উদ্ভাবনের প্রতি স্নাইডার ইলেকট্রিক প্রতিশ্রুতির সাথে সারিবদ্ধ। টেকসই অভ্যাস গ্রহণ করা শুধুমাত্র পরিবেশেরই উপকার করে না বরং দীর্ঘমেয়াদী খরচ সাশ্রয় এবং স্থানীয় সম্প্রদায়ের উপর ইতিবাচক প্রভাব ফেলতেও অবদান রাখে। স্নাইডার ইলেকট্রিক বর্তমানে ভারতে 31টি কারখানা রয়েছে এবং ~1,200,000 sq.ft যোগ করে তার শিল্প পদচিহ্ন সম্প্রসারণের জন্য ~INR 3200* কোটি বিনিয়োগের লক্ষ্য নিয়েছে৷ 2026 পর্যন্ত, আত্মনির্ভর ভারত এর প্রতি অব্যাহত প্রতিশ্রুতির অংশ হিসাবে।স্নাইডার ইলেকট্রিক সম্পর্কে

স্নাইডারের উদ্দেশ্য হল আমাদের শক্তি এবং সম্পদের সর্বাধিক ব্যবহার করতে, সবার জন্য অগ্রগতি এবং স্থায়িত্বের সেতুবন্ধন করার জন্য সকলকে ক্ষমতায়ন করে প্রভাব তৈরি করা। স্নাইডারে, আমরা এটিকে লাইফ ইজ অন বলি।

আমাদের লক্ষ্য স্থায়িত্ব এবং দক্ষতা একটি বিশ্বস্ত অংশীদার হতে হয়.আমরা একজন বৈশ্বিক শিল্প প্রযুক্তি নেতা যারা বিদ্যুতায়ন, অটোমেশন এবং স্মার্ট ইন্ডাস্ট্রি, স্থিতিস্থাপক অবকাঠামো, ভবিষ্যত-প্রমাণ ডেটা সেন্টার, বুদ্ধিমান বিল্ডিং এবং স্বজ্ঞাত বাড়িগুলিতে ডিজিটালাইজেশনে বিশ্ব-নেতৃস্থানীয় দক্ষতা নিয়ে আসে। আমাদের গভীর ডোমেন দক্ষতা দ্বারা অ্যাঙ্কর করা, আমরা সংযুক্ত পণ্য, অটোমেশন, সফ্টওয়্যার এবং পরিষেবাগুলির সাথে সমন্বিত এন্ড-টু-এন্ড লাইফসাইকেল AI-সক্ষম ইন্ডাস্ট্রিয়াল IoT সমাধান প্রদান করি, যা আমাদের গ্রাহকদের জন্য লাভজনক বৃদ্ধি সক্ষম করতে ডিজিটাল যুগল সরবরাহ করে।

আমরা আমাদের গ্রাহক এবং স্টেকহোল্ডারদের নৈকট্য নিশ্চিত করার জন্য 150,000 সহকর্মী এবং 100 টিরও বেশি দেশে অপারেটিং এক মিলিয়নেরও বেশি অংশীদারের একটি ইকোসিস্টেম সহ একটি লোক সংস্থা। আমরা সকলের জন্য একটি টেকসই ভবিষ্যতের অর্থপূর্ণ উদ্দেশ্য দ্বারা পরিচালিত আমাদের সমস্ত কিছুতে বৈচিত্র্য এবং অন্তর্ভুক্তি গ্রহণ করি।

www.se.comআমাদেরকে অনুসরণ করুন:

স্নাইডার ইলেকট্রিক ইনসাইটসে স্থায়িত্ব, বিদ্যুৎ 4.0 এবং পরবর্তী প্রজন্মের অটোমেশন গঠনের নতুন দৃষ্টিভঙ্গি আবিষ্কার করুন

(অস্বীকৃতি: উপরের প্রেস রিলিজটি HT সিন্ডিকেশন দ্বারা সরবরাহ করা হয়েছে এবং এই বিষয়বস্তুর কোন সম্পাদকীয় দায়িত্ব নেবে না।)