লস এঞ্জেলেস, মার্ভেল ভক্তদের নতুন "ব্লেড" চলচ্চিত্রের জন্য আরও অপেক্ষা করতে হবে কারণ চলচ্চিত্র নির্মাতা ইয়ান ডেমাঙ্গে মার্ভেল স্টুডিও প্রকল্প থেকে বেরিয়ে এসেছেন৷

বিনোদন সংবাদ আউটলেট দ্য হলিউড রিপোর্টার অনুসারে, সমালোচকদের দ্বারা প্রশংসিত চলচ্চিত্র "'71" (2014) এবং "হোয়াইট বয় রিক" (2018) পরিচালনার জন্য পরিচিত ডেমাঙ্গে, বন্ধুত্বপূর্ণ শর্তে সিনেমাটি ছেড়ে দিয়েছেন।

2019 কমিক কন-এ মার্ভেল স্টুডিওর প্রধান কেভিন ফেইজ ঘোষণা করেছেন, "ব্লেড" বছরের পর বছর ধরে অনেক সৃজনশীল চ্যালেঞ্জ দ্বারা ক্ষতিগ্রস্ত হয়েছে।

ছবিটিতে দুইবারের অস্কার বিজয়ী মহেরশালা আলীকে আইকনিক কমিক বই ভ্যাম্পায়ার স্লেয়ার হিসেবে দেখানো হবে, যা এর আগে 1998 সালের "ব্লেড" এবং এর দুটি সিক্যুয়েলে ওয়েসলি স্নাইপস অভিনয় করেছিলেন।

2022 সালে সৃজনশীল পার্থক্যের কারণে বাসাম তারিক থেকে প্রস্থান করার পর দেমাঙ্গে এই প্রকল্পে যোগ দিয়েছিলেন। চলচ্চিত্রটি 2023 সালে নির্মাণে যাওয়ার কথা ছিল কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্রে লেখকদের ধর্মঘটের কারণে বিলম্বিত হয়েছিল।

এরিক পিয়ারসন, যিনি মার্ভেলের আসন্ন মুভি "দ্য ফ্যান্টাস্টিক ফোর"-এর সহ-লেখক, "ব্লেড"-এর স্ক্রিপ্ট লেখার জন্য বোর্ডে রয়েছেন৷ এর আগে, মাইকেল গ্রিন, স্টেসি ওসেই-কুফর, মাইকেল স্টারবেরি, বিউ ডিমায়ো এবং নিক পিজোলাত্তো লেখক হিসাবে প্রকল্পের সাথে যুক্ত ছিলেন।

মার্ভেল 7 নভেম্বর, 2025-এ প্রেক্ষাগৃহে "ব্লেড" মুক্তি পাবে।