মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], স্ট্রিমিং জায়ান্ট ডিজনি+ হটস্টার ঘোষণা করেছে যে এমরান হাশমি এবং মৌনি রায় অভিনীত 'শোটাইম'-এর চূড়ান্ত তিনটি পর্ব 12ই জুলাই প্রিমিয়ার হবে।

প্রাথমিকভাবে মার্চ মাসে এর প্রথম চারটি পর্বের সাথে লঞ্চ করা হয়েছিল, সিরিজটি চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের নেতৃত্বে ধর্মাটিক এন্টারটেইনমেন্ট দ্বারা প্রযোজনা করা হয়েছে।

শুক্রবার করণ জোহর, তার ইনস্টাগ্রামে একটি ভিডিও ড্রপ করেছেন, আসন্ন পর্বগুলিতে এক ঝলক দেখানোর প্রস্তাব দিয়েছেন।

ক্লিপটিতে ইমরান হাশমির চরিত্রকে বিভিন্ন পরিস্থিতিতে দেখানো হয়েছে, যার মধ্যে মজার মুহূর্ত, পার্টি করা এবং মৌনি রায়ের সাথে রোম্যান্স, গল্পের আসন্ন নাটকীয় মোড়ের ইঙ্গিত দেয়।

ভিডিওটি নিশ্চিত করেছে যে সিরিজের সমস্ত পর্ব 12ই জুলাই স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ হবে।

https://www.instagram.com/reel/C8d769GIGVx/?utm_source=ig_web_copy_link

তার ইনস্টাগ্রাম পোস্টে, করণ জোহর ভিডিওটির ক্যাপশন দিয়েছেন, "লাইটস, ক্যামেরা...এবং এটি আবার শোটাইম! #HotstarSpecials #Showtime 12 জুলাই শুধুমাত্র ডিজনি + হটস্টারে স্ট্রিমিং সব পর্ব!"

ভিডিওটিতে ইমরান হাশমির চরিত্রটি ফিল্ম বর্ণনার জটিলতার প্রতিফলন করে, দর্শকদের অন্তরের পরে গভীর চক্রান্তের প্রতিশ্রুতি দিয়ে উত্যক্ত করে।

মিহির দেশাই এবং অর্চিত কুমার দ্বারা পরিচালিত, 'শোটাইম' রঘু খান্নার মুক্তি এবং উচ্চাকাঙ্ক্ষার দিকে যাত্রার অন্বেষণ করে, সম্পর্ক মেরামত করার এবং শিল্পে তার অবস্থান পুনরুদ্ধার করার তার প্রচেষ্টার উপর দৃষ্টি নিবদ্ধ করে। সিরিজটি প্রামাণিকভাবে এর চরিত্রগুলির জীবনকে চিত্রিত করে, শোবিজের ক্ষেত্রে তাদের দুর্বলতা এবং অভ্যন্তরীণ সংগ্রামগুলি প্রকাশ করে।

মৌনি রায়, নাসিরুদ্দিন শাহ, মহিমা মাকওয়ানা, রাজীব খান্ডেলওয়াল, শ্রিয়া শরণ এবং বিজয় রাজ সহ একটি দল সমন্বিত, 'শোটাইম' 12 জুলাই স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ হবে।