শনিবার, ইমরান তার ইনস্টাগ্রামে নিয়ে গিয়ে তার ভিলার ছবি শেয়ার করেছেন যা তিনি একজন ঠিকাদার এবং একজন স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ারের সাথে পরামর্শ করে ডিজাইন করেছেন। ক্যারোজেল ভিলার অগ্রগতি ট্রেস করে। ক্যাপশনে তিনি একটি দীর্ঘ নোটও লিখেছেন।

বাড়িটি একটি পাথরের চূড়ার উপর তৈরি করা হয়েছে এবং দুটি মৌসুমী স্রোত এবং একটি পাহাড়ের ভিত্তির কাছাকাছি অবস্থিত।

তিনি ক্যাপশনে লিখেছেন: “তাই... গত কয়েক বছরে আমি যে কাজগুলো করেছি তার মধ্যে একটি হল একটি বাড়ি তৈরি করা। যদিও আমি কয়েকটি চলচ্চিত্রে একজন স্থপতির চরিত্রে অভিনয় করেছি, আমি আসলে কোনো ধরনের প্রশিক্ষণ বা দক্ষতার ভান করতে পারি না... তবে আমি টিঙ্কারিং এবং শেখার জিনিসগুলি উপভোগ করি! আমি সাইটটি বেছে নিয়েছি কারণ এটি অনন্য ছিল। অমসৃণ, দুটি মৌসুমী স্রোত দ্বারা সংলগ্ন, একটি পাহাড়ের ভিত্তির বিপরীতে ব্যাক আপ... এবং সূর্যাস্তের মুখোমুখি। আমি এখনই জানতাম যে ল্যান্ডস্কেপ বাড়ির নকশা নির্দেশ করতে হবে। উদ্দেশ্য ছিল একটি জমকালো অবকাশ ভিলা তৈরি করা নয়, বরং এমন কিছু তৈরি করা যা ল্যান্ডস্কেপ থেকে এর ইঙ্গিত নেয়।”

অভিনেতা ভাগ করেছেন যে তার নতুন সম্পত্তি দৃশ্য নয়, এটি একটি আশ্রয় যা থেকে দৃশ্যের প্রশংসা করা যায়।

তিনি আরও উল্লেখ করেছেন: “আমি প্রথম বছর সূর্যোদয় এবং সূর্যাস্ত, বৃষ্টি হলে স্রোতের প্রবাহ এবং ঋতুতে পাতার পরিবর্তন দেখতে বিভিন্ন সময়ে সাইটে গিয়ে কাটিয়েছি। এটি আমাকে একটি সামগ্রিক ভিত্তি দিয়েছে যেখান থেকে আমি আমার স্কেচগুলিকে সংশোধন এবং পুনরায় কাজ করতে পারি। আমার ঠিকাদার এবং একজন স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ারের সাথে পরামর্শ করার পর, আমি কংক্রিট স্ল্যাব নির্মাণ বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি, এবং এর পরিবর্তে আশেপাশের গ্রামে বাড়ি তৈরিতে ব্যবহৃত ক্লাসিক পদ্ধতি অনুসরণ করব; ভিত্তির জন্য স্টোন প্লিন্থ, একতলা ইটের দেয়াল, স্টিলের ছাদের বিম এবং প্রিফেব্রিকেটেড ইনসুলেটেড ছাদের শীট। এটাই."

ভিলাগুলির অভ্যন্তরীণ অংশে সূর্যালোকের জন্য যথেষ্ট জায়গা রয়েছে এবং এর চারপাশের শ্বাসরুদ্ধকর দৃশ্যের গর্ব রয়েছে।

"এটি কিছু সময় নিয়েছে, এবং এটি প্রান্তের চারপাশে কিছুটা অসম... তবে এটি একটি আনন্দদায়ক প্রক্রিয়া ছিল৷ এবং শেষ পর্যন্ত, এটি আমার জন্য কম খরচ হয়েছে আপনি যে পূর্বে তৈরি ভিলাগুলির একটির জন্য অর্থ প্রদান করবেন যা আমি পুরো এলাকা জুড়ে বিজ্ঞাপন দেখতে থাকি। আমি ভাবছি মার্কআপ কোথায় যায়,” তিনি যোগ করেছেন।