ওয়াশিংটন [মার্কিন], ইভাঞ্জেলিন লিলি, 'লস্ট' এবং মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সে তার ভূমিকার জন্য পরিচিত, সম্প্রতি তার ক্যারিয়ার সম্পর্কে একটি আশ্চর্যজনক ঘোষণা দিয়েছেন।

একটি ইনস্টাগ্রাম পোস্টে, লিলি তার জীবনের এই নতুন অধ্যায় সম্পর্কে তার প্রস্তুতি এবং আনন্দ প্রকাশ করে অভিনয় থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত প্রকাশ করেছেন।

তার হৃদয়গ্রাহী পোস্টে, লিলি শেয়ার করেছেন, "সুস্পষ্ট পছন্দ (সম্পদ এবং খ্যাতি) বলে মনে হয় তা থেকে দূরে সরে যাওয়া মাঝে মাঝে ভীতিকর মনে হতে পারে, কিন্তু আপনার ধর্মে পা রাখা ভয়কে পরিপূর্ণতার সাথে প্রতিস্থাপন করে। আমি একদিন হলিউডে ফিরে আসতে পারি, কিন্তু, আপাতত, এখানেই আমি একটি নতুন সিজন এসেছে, এবং আমি প্রস্তুত...এবং আমি খুশি।"

https://www.instagram.com/p/C7wtTLbJt0e/

পোস্টের সাথে 'লস্ট'-এর সেটে লিলির একটি ভিডিও ছিল, যেখানে তিনি অভিনয় থেকে অবসর নেওয়ার এবং একটি পরিবার গঠন এবং একটি মানবিক প্রভাব তৈরিতে মনোনিবেশ করার ইচ্ছা প্রকাশ করে ভবিষ্যতের জন্য তার আকাঙ্ক্ষাগুলিকে সম্বোধন করেছিলেন।

তদুপরি, লিলি কবি মায়া অ্যাঞ্জেলুর একটি ক্লিপ অন্তর্ভুক্ত করেছেন যা জীবনের সারাংশ এবং মৃত্যুর অনিবার্যতা নিয়ে আলোচনা করেছে, যা তার সাথে গভীরভাবে অনুরণিত হয়েছিল।

তিনি মন্তব্য করেছেন যে অ্যাঞ্জেলোর কথাগুলি জীবন এবং এর অর্থ সম্পর্কে তার নিজের অনুভূতিকে পুরোপুরি ক্যাপচার করেছে।

সম্প্রতি 'অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টুম্যানিয়া'-তে অভিনয় করা লিলির সিদ্ধান্ত তার ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে কৌতূহল সৃষ্টি করেছে। এই অপ্রত্যাশিত ঘোষণাটি তার জীবন এবং ক্যারিয়ারের সম্ভাব্য দিকনির্দেশনা সম্পর্কে অনুমান করতে ভক্ত এবং শিল্পের অভ্যন্তরীণদের ছেড়ে দিয়েছে।

ইভাঞ্জেলিন লিলির 2000-এর দশকে তার কর্মজীবনের শুরু থেকে 'লস্ট', 'দ্য হবিট' চলচ্চিত্র এবং মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সে তার বিশিষ্ট ভূমিকার যাত্রা বিশ্বব্যাপী দর্শকদের মুগ্ধ করেছে।