নয়াদিল্লি, এআই-চালিত ডিজিটাল ইঞ্জিনিয়ারিং পরিষেবা সংস্থা ইন্ডিয়াম সফ্টওয়্যার বৃহস্পতিবার তার চেয়ারম্যান হিসাবে বাসব প্রধানকে নিয়োগের ঘোষণা দিয়েছে।

ইনফোসিস, হেক্সাওয়্যার এবং কোফর্জ সহ বিশিষ্ট আইটি কোম্পানিতে নেতৃত্বের ভূমিকা এবং বোর্ড পদে প্রধানের একটি ট্র্যাক রেকর্ড রয়েছে, সংস্থাটি বলেছে।

"ইন্ডিয়াম সফ্টওয়্যার, একটি দ্রুত ক্রমবর্ধমান, এআই-চালিত ডিজিটাল ইঞ্জিনিয়ারিং পরিষেবা সংস্থা, বোর্ডের নতুন চেয়ারম্যান হিসাবে বাসব প্রধানকে নিয়োগের ঘোষণা দিয়ে আনন্দিত," একটি রিলিজ অনুসারে৷

প্রধান ইনফোসিসে এক দশকেরও বেশি সময় কাটিয়েছেন, যেখানে তিনি প্রথম সারির সেলস রোল থেকে গ্লোবাল হেড অফ সেলস অ্যান্ড মার্কেটিং হয়েছেন। অতি সম্প্রতি, তিনি হেক্সাওয়্যার বোর্ডের সদস্য এবং কোফার্জ লিমিটেড বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

"আমি এই গুরুত্বপূর্ণ ভূমিকায় কাজ করার জন্য সম্মানিত এবং ডিজিটাল ইঞ্জিনিয়ারিংয়ে বিশ্বব্যাপী নেতা হয়ে ওঠার আমাদের দৃষ্টিভঙ্গি অর্জন করতে আমার বোর্ড সহকর্মী এবং সমগ্র ইন্ডিয়াম নেতৃত্ব দলের সাথে সহযোগিতা করার জন্য উন্মুখ।"

আইআইটি কানপুর এবং আইআইএম আহমেদাবাদের প্রাক্তন ছাত্র, প্রধান সান ফ্রান্সিসকো বে এরিয়াতে থাকেন।

"বোর্ড এবং প্রযুক্তি কোম্পানিগুলির নেতাদের তাদের 1 বিলিয়ন মার্কিন ডলারের বেশি রাজস্ব বৃদ্ধির যাত্রায় পরামর্শ দেওয়ার অভিজ্ঞতা আমাদের বোর্ডকে একটি অনন্য দৃষ্টিভঙ্গি প্রদান করবে যা আমাদের গ্রাহক, অংশীদার এবং কর্মচারীদের জন্য স্থায়ী মূল্য এবং প্রভাব তৈরি করতে সাহায্য করবে," Ram ইন্ডিয়াম সফটওয়্যারের সহ-প্রতিষ্ঠাতা ও সিইও সুকুমার ড.