ভিএমপিএল

নয়াদিল্লি [ভারত], 20 জুন: বিটকয়েন খনি শ্রমিকদের বর্ধিত কার্যকলাপের পটভূমিতে এবং একটি XRP ষাঁড়ের দৌড়ের প্রত্যাশার মধ্যে, যা অন্যান্য প্রতিযোগীদের থেকে BlockDAG আলাদা করে তা হল অত্যাধুনিক উদ্ভাবন এবং কৌশলগত অগ্রগতি। এই প্রযুক্তিগত উদ্ভাবনগুলি, যেমনটি সম্প্রতি এর মুন-শট কীনোটে হাইলাইট করা হয়েছে, জনপ্রিয় প্রভাবক "গোলরিয়াস" দ্বারা একটি উজ্জ্বল পর্যালোচনা পেয়েছে। একটি বিস্ফোরক প্রিসেল বৃদ্ধি দেখে, BlockDAG সফলভাবে USD 52.2 মিলিয়ন সংগ্রহ করেছে, প্রাথমিক ব্যাচ থেকে মূল্যের একটি চিত্তাকর্ষক 1120% বৃদ্ধিতে 11.6 বিলিয়ন কয়েন বিক্রি করেছে।

বাজারের স্থিতিশীলতার উপর বিটকয়েন মাইনার বিক্রয়ের প্রভাব

গত সপ্তাহে, বিটকয়েন খনিরা তাদের বিক্রয় কার্যক্রম উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করেছে, বিটকয়েনের মূল্য মাসিক সর্বনিম্নে 4.5% হ্রাসে অবদান রেখেছে। বিটকয়েন খনি শ্রমিকদের বিক্রির এই বৃদ্ধি, যেমনটি সর্বশেষ ক্রিপ্টোকোয়ান্ট রিপোর্টে বিশদভাবে বলা হয়েছে, বিনিময়ে বিটিসি-এর উল্লেখযোগ্য পরিমাণ স্থানান্তর এবং ওভার-দ্য-কাউন্টার ডেস্কের মাধ্যমে সরাসরি বিক্রয়ের সাথে সম্পর্কযুক্ত।

বিটকয়েন খনিররা অর্ধেক হওয়ার পর ক্রমাগতভাবে কম রাজস্ব প্রবাহের কারণে তাদের বিক্রি বাড়াতে বাধ্য হয়েছে, যা তাদের উপার্জনকে ব্যাপকভাবে হ্রাস করেছে। বিটকয়েন নেটওয়ার্কের হ্যাশ রেট উচ্চ থাকার কারণে, বিটকয়েন খনি শ্রমিকরা বিক্রির চাপকে বাড়িয়ে, কম পুরষ্কারের জন্য কঠোর পরিস্থিতিতে প্রতিযোগিতা করতে বাধ্য হয়। বিটকয়েন মাইনার বিক্রয়ের এই বৃদ্ধি বাজারের স্থিতিশীলতা পরীক্ষা করায় বিটকয়েনের মূল্য আরও হ্রাসের সম্ভাবনা নিয়ে উদ্বেগ জাগায়।

সম্ভাব্য XRP বুল রান: মূল প্রতিরোধ এবং সমর্থন স্তর

XRP একটি সম্ভাব্য ষাঁড়ের দৌড়ের লক্ষণ দেখাচ্ছে কারণ এটি ধীরে ধীরে মূল সমর্থন স্তরের উপরে উঠে যায়, 100-ঘন্টা সরল মুভিং এভারেজের উপর তার অবস্থান বজায় রাখে। ক্রিপ্টোকারেন্সি একটি সামঞ্জস্যপূর্ণ বুলিশ প্রবণতা তৈরি করছে, যা একটি ট্রেন্ড লাইন দ্বারা প্রমাণিত যা ঊর্ধ্বমুখী আন্দোলনকে সমর্থন করে।