অভিনেত্রী বলেছেন যে তাদের 'অর্থ পরিস্থিতি' এখন সাজানো হয়েছে, এবং তারা শুক্রবার অন্য শহরে দূতাবাসে যাবেন জরুরি শংসাপত্র পেতে।

দিব্যাঙ্কা তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে নিয়ে গিয়ে পরিস্থিতি সম্পর্কে তার অনুগামীদের আপডেট করার জন্য একটি নোট পোস্ট করেছেন।

“প্রিয় সকল, আপনার অপরিমেয় ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ। এটা সত্যিই অনেক মানে! এত কিছু হারানোর পরও, সৌভাগ্যবশত, অপ্রয়োজনীয় ভালোবাসা হারিয়ে যায়নি! আমাদের প্রিয়জন এবং সংশ্লিষ্ট ব্যক্তিদের একটি আপডেট দেওয়া কারণ আমরা ব্যক্তিগতভাবে সবাইকে উত্তর দিতে অক্ষম।"

তাদের পরিস্থিতি সম্পর্কে আপডেট করে, তিনি বলেছিলেন: “বর্তমানে, আমাদের অর্থের পরিস্থিতি একরকম সাজানো হয়েছে কারণ আমরা একজন প্রিয় বন্ধুর কাছ থেকে কিছু সাহায্য পেয়েছি। আমরা ভাড়া করা গাড়িটি প্রতিস্থাপন করেছি, কারণ এটি কৃতজ্ঞতার সাথে বীমা করা হয়েছিল। জরুরী শংসাপত্র সাজানোর জন্য আমরা আজ অন্য শহরে দূতাবাসের দিকে যাচ্ছি।

“এছাড়াও, রিপোর্ট করা হিসাবে আমরা সবকিছু হারাইনি। গাড়ির বুটে আমাদের কিছু জিনিস বাকি আছে। এছাড়াও, আমাদের আত্মা অক্ষত সঙ্গে বাম! কেউ ছিনিয়ে নিতে পারবে না!

11 জুলাই, অভিনেত্রী প্রকাশ করেছিলেন যে পাসপোর্ট, ব্যাঙ্ক কার্ড এবং দামি জিনিস সহ তাদের বেশিরভাগ প্রয়োজনীয় জিনিস নেওয়া হয়েছিল।

দিব্যাঙ্কা এর আগে তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে ঘটনার সম্পর্কে বিশদ পোস্ট করেছিলেন, নিশ্চিত করে, "বিবেক এবং আমি নিরাপদ এবং সুস্থ আছি, তবে আমাদের বেশিরভাগ প্রয়োজনীয় জিনিসপত্র, পাসপোর্ট, ব্যাঙ্ক কার্ড এবং দামী জিনিসপত্র আমাদের গাড়ি থেকে একটি রিসর্ট সম্পত্তিতে চলে গেছে। শুধু দূতাবাস থেকে দ্রুত সাহায্যের আশা করছি।”

“যখন ব্রেক-ইন ঘটে তখন গাড়িটি একটি সুরক্ষিত রিসর্ট সম্পত্তিতে পার্ক করা হয়েছিল। কীভাবে যত্ন নেওয়া উচিত ছিল তা পরামর্শ দিয়ে দয়া করে আমাদের সমস্যা করবেন না। রিসর্টটি 'গাড়িতে লাগেজ' স্ট্যাটাস সম্পর্কে জানত এবং তারা এটি সম্পর্কে শান্ত ছিল।

"এটা যে কারো সাথে হতে পারে... কিন্তু আমি আশা করি এটা হবে না! আপনি যদি পারেন সাহায্য করুন, বা সহানুভূতিশীল. যদি এটি আপাতদৃষ্টিতে কঠিন হয়... অনুগ্রহ করে আপনার ব্যবসা করতে এগিয়ে যান, "তিনি যোগ করেছেন।