নয়ডা (উত্তরপ্রদেশ) [ভারত], উত্তর প্রদেশের নয়ডার সেক্টর-129-এ পুলিশের সাথে এনকাউন্টারের পরে কুখ্যাত আন্তঃরাজ্য 'থাক থক' গ্যাংয়ের দুই সদস্যকে শুক্রবার রাতে গ্রেপ্তার করা হয়েছে, কর্মকর্তারা জানিয়েছেন।

তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, দুটি অবৈধ .315 বোরের দেশীয় তৈরি পিস্তল, তিনটি জীবন্ত কার্তুজ, দুটি ব্যয়িত কার্তুজ, আটটি লোহার গুলিসহ একটি গুলতি, একটি ল্যাপটপ ও এর ব্যাগ, দুটি ফোন, দুটি হেলমেট এবং নগদ 2,916 টাকা উদ্ধার করা হয়েছে। দখল, কর্মকর্তারা বলেন.

পুলিশের মতে, গুলশান মলের কাছে নয়ডা এক্সপ্রেসওয়ে পুলিশের নিয়মিত চেক চলাকালীন, অফিসাররা রাস্তার ভুল দিক থেকে একটি মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তিকে আসতে দেখেন।

থামার সংকেত দিলে সন্দেহভাজনরা ১৬৮ নম্বর সেক্টরের ডাবল সার্ভিস লেনের দিকে পালানোর চেষ্টা করে। সন্দেহজনক কিছু টের পেয়ে পুলিশ তাদের তাড়া করে।

পুলিশ ঢুকে পড়লে পিলিয়ন আরোহী হত্যার উদ্দেশ্যে অফিসারদের লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়, সন্দেহভাজনরা আহত হয়।

"তারা দক্ষিণ দিল্লির গোবিন্দপুরির বাসিন্দা দীপক চৌহান ওরফে নিখিল এবং হাপুর জেলার ধৌলানা গ্রামের বাসিন্দা তরুণ সাক্সেনা ওরফে তন্নু হিসেবে শনাক্ত হয়েছে। তারা 'ঠক ঠক' গ্যাংয়ের সদস্য। অস্ত্র, ল্যাপটপ ছিল। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে,” বলেছেন অতিরিক্ত ডিসিপি মনীশ মিশ্র।

অতিরিক্ত ডিসিপি যোগ করেন, "তাদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গ্যাংয়ের অন্য সদস্যদের গ্রেপ্তারের জন্য আলাদা দল তৈরি করা হয়েছে।"

নয়ডা এক্সপ্রেসওয়ে পুলিশ আধিকারিকরা জানিয়েছেন যে অভিযুক্তরা প্রকাশ করেছে যে তারা পার্ক করা গাড়িগুলিকে লক্ষ্য করে, ল্যাপটপ, ব্যাগ এবং মানিব্যাগের মতো মূল্যবান জিনিসগুলি চুরি করার জন্য গুলতি এবং লোহার গুলি দিয়ে জানালা ভেঙেছে।

তাদের অপরাধের ইতিহাস এবং অন্যান্য বিবরণ উদঘাটনের জন্য আরও তদন্ত চলছে, তারা যোগ করেছে।