চেন্নাই, লিডার ইন পোর্টফোলিও ম্যানেজমেন্ট ইউনিফাই ক্যাপিটাল তার সাবসিডিয়ারি ইউনিফাই ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্ট এলএলপির মাধ্যমে দুটি নতুন ফান্ড অফার চালু করেছে।

সাবসিডিয়ারিটি গুজরাট ইন্টারন্যাশনাল ফিনান্স টেক-সিটি (গিফট) কোম্পানি লিমিটেড, ইন্টারন্যাশনাল ফিনান্সেস সার্ভিস সেন্টার, গুজরাটে স্থাপন করা হয়েছে।

প্রাথমিক তহবিল হল 'রঙ্গোলি ইন্ডিয়া ফান্ড' যা ভারতীয় সংস্থাগুলিতে বিনিয়োগ করে এবং বৃদ্ধির ব্যবসায় মূল্য-ভিত্তিক কেন্দ্রীভূত বিনিয়োগকারী। এটি ভারতীয় কোম্পানিগুলিতে বিনিয়োগ করে যারা ক্রমবর্ধমান মধ্যবিত্ত এবং পরিবারের আয়ের সুবিধাভোগী, অন্যদের মধ্যে অনানুষ্ঠানিক খাতের আনুষ্ঠানিকীকরণ।

দ্বিতীয় তহবিল হল 'G20 পোর্টফোলিও', যা বহির্মুখী বিনিয়োগের উপর দৃষ্টি নিবদ্ধ করে এবং এটি বর্তমানে কাজ করছে, কোম্পানি বলেছে।

"Unifi IM এর প্রতিষ্ঠা আমাদের আন্তর্জাতিক ক্ষমতার একটি কৌশলগত প্রসারণ এবং বিশ্বব্যাপী বিনিয়োগ বাজারের সাথে ভারতের ক্রমবর্ধমান একীকরণের জন্য আমাদের প্রস্তুত করে। ইউনিফাই-এর বিদেশী এবং এনআরআই বিনিয়োগকারীরা এখন অফশোর এখতিয়ারের মাধ্যমে রুট না করেই আমাদের কেন্দ্রীভূত ভারতীয় পোর্টফোলিওগুলিতে সরাসরি বিনিয়োগ করতে পারে।" ইউনিফাই ক্যাপিটালের প্রতিষ্ঠাতা এবং সিআইও, শরথ রেড্ডি বলেছেন।

"একইভাবে, আমাদের ভারতীয় বিনিয়োগকারীরা এখন একই সুবিন্যস্ত চ্যানেলের মাধ্যমে সরাসরি বিশ্ব বাজারে বিনিয়োগ করতে পারে," তিনি যোগ করেছেন।