করিমগঞ্জ (আসাম) [ভারত], একটি যৌথ অভিযানে আসাম পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ) করিমগঞ্জ জেলায় 66 কোটি টাকা মূল্যের 2.20 লক্ষ ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে এবং বুধবার মামলার সাথে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে, কর্মকর্তারা জানিয়েছেন।

প্রতিবেদন অনুসারে, পার্থ সারথি মহন্ত, আইজিপি (এসটিএফ) এবং করিমগঞ্জ জেলার পুলিশ সুপার পার্থ প্রতিম দাসের নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান শুরু করা হয়েছিল।

পার্থ সারথি মহন্ত, আইজিপি (এসটিএফ) এএনআইকে জানিয়েছেন যে এসটিএফ এবং করিমগঞ্জ জেলা পুলিশের যৌথ অভিযানে বুধবার বদরপুর থানার অন্তর্গত লামাজুয়ার এলাকায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য আটক করা হয়েছে।

"অপারেশনের সময়, আমরা বোলেরো গাড়ির দুটি ব্যাকলাইটের গোপন চেম্বারের ভিতরে 2,20,000 ইয়াবা ট্যাবলেট পেয়েছি এবং জব্দ করেছি। রেজিস্ট্রেশন নম্বর নেই এমন বোলেরো ক্যাম্পার গাড়িটিও জব্দ করা হয়েছে। আমরা খায়রুল হোসেন (চালক) নামে তিনজনকে গ্রেপ্তার করেছি। , মামন মিয়া এবং নবীর হুসেন এবং তারা ত্রিপুরার বাসিন্দা,” মহন্ত বলেন।

তিনি আরও বলেন, চালানের বাজার মূল্য প্রায় ৬৬ কোটি টাকা।

আরও তদন্ত চলছে এবং বিস্তারিত জানার অপেক্ষায় রয়েছে।

এর আগে, আসাম-মিজোরাম সীমান্তের কাছে ধোলাইখাল এলাকায় বৃহস্পতিবার আসাম পুলিশ প্রায় 8.5 কোটি টাকা মূল্যের 1.7 কেজি হেরোইন জব্দ করেছে এবং একজনকে গ্রেপ্তার করেছে।

"গোপন তথ্যের ভিত্তিতে, কাছাড় পুলিশ আসাম-মিজোরাম সীমান্ত বরাবর ধোলাইখাল থানার আওতাধীন ধোলাইখাল বর্ডার ফাঁড়ির কাছে ধোলাইখাল এলাকায় একটি বিশেষ অভিযান চালায়," কাছাড় জেলার পুলিশ সুপারিনটেনডেন্ট নুমাল মাহাত্তা জানিয়েছেন।

"অপারেশন চলাকালীন, পুলিশ দল আব্দুল আহাত লস্কর (৩৩ বছর) নামে একজনকে আটক করে। যথাযথ তল্লাশি চলাকালীন, পুলিশ দল তার কাছ থেকে হেরোইনযুক্ত ১৩৯টি সাবানের কেস উদ্ধার করে। পরে, উদ্ধারকৃত জিনিসগুলি প্রায় 1.700 কেজি ওজনের কালোবাজারে প্রায় 8.5 কোটি টাকা জব্দ করা হয়েছে, "নুমাল মাহাট্টা বলেছিলেন।