বেঙ্গালুরু (কর্নাটক) [ভারত], দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের রোমাঞ্চকর চার রানের জয়ের পরে, প্রধান কোচ আমোল মুজুমদার মন্তব্য করেছেন যে থ্রিলারটি তাকে দ্রুত হার্টবিট এবং "আরও কিছু ধূসর চুল" দিয়েছে এবং 11 রান রক্ষা করার জন্য পূজা ভাস্ত্রকারের প্রশংসা করেছে। শেষ ওভার

বুধবার বেঙ্গালুরুতে একটি থ্রিলারে দক্ষিণ আফ্রিকাকে চার রানে পরাজিত করতে অধিনায়ক লরা ওলভার্ড এবং মারিজান ক্যাপের অবিশ্বাস্য সেঞ্চুরিকে উপেক্ষা করে ভারতীয় বোলাররা তাদের স্নায়ু ধরে রেখেছে।

"আমার হার্টবিট এখনও কিছুটা দ্রুত স্পন্দিত হচ্ছে। আমি আরও কয়েকটি ধূসর চুল পেয়েছি, এটি এই গেমের পরে নিশ্চিত। এটি এমন একটি মুহূর্ত যেখানে আপনি আপনার আবেগকে ছেড়ে দিয়েছিলেন। এটি একটি দুর্দান্ত খেলা ছিল, বোর্ডে 325, দিনের শেষে, এটি দেখার জন্য একটি উত্তেজনাপূর্ণ খেলা ছিল - ডাগ-আউট থেকে নয়, ভিড়ের জন্য," মুজুমদার বলেছিলেন।

পূজার শেষ ওভারে, মুজুমদার তার আগের ওভারে রান করার পর তার প্রত্যাবর্তনের জন্য তার প্রশংসা করেছিলেন।

তিনি যোগ করেন, "প্রত্যাবর্তন করা খুবই গুরুত্বপূর্ণ, তিনি প্রমাণ করেছেন যে তার সোনার হৃদয় রয়েছে। তিনি একটি দুর্দান্ত ফাইনাল ওভার বোলিং করেছেন এবং আমি নিশ্চিত যে বোলিং কোচ খুশি হবেন," তিনি যোগ করেছেন।

স্মৃতি মন্ধনার বোলিং প্রসঙ্গে তিনি বলেছিলেন যে তিনি একটি উইকেট তুলে নিয়ে খুশি।

"এটা দলের জন্য স্বস্তির এবং সে আনন্দিত যে সে একটি উইকেট তুলে নিয়েছে। একমাত্র বার্তা ছিল শুধু আপনার স্নায়ু ধরে রাখুন। আমরা ডাগআউটে আমাদের স্নায়ু ধরে রাখিনি, তবে বার্তাটি খুব স্পষ্ট ছিল। আপনার স্নায়ু ধরে রাখুন এবং চেষ্টা করুন এবং গতি মিশ্রিত করুন যেটি পূজাকে পাঠানো হয়েছিল এবং সে (অরুন্ধতী রেড্ডি) একটি দুর্দান্ত খেলা ছিল তার কাছ থেকে, তার কঠোর পরিশ্রমের কৃতিত্ব এবং এটি এখন পরিশোধ করছে," তিনি উপসংহারে বলেছিলেন।

খেলায় আসছে, দক্ষিণ আফ্রিকা প্রথমে মাঠে নামে। ভারত শেফালি ভার্মা (20) এবং দয়ালান হেমলথা (24) কে তাড়াতাড়ি হারিয়েছিল, কিন্তু মান্ধানার সেঞ্চুরি (120 বলে 136, 18 চার এবং দুটি ছক্কায়) এবং হরমনপ্রীত (88 বলে 103*, নয়টি চার এবং তিনটি ছক্কা সহ) ভারতকে এগিয়ে দেয়। তাদের ৫০ ওভারে ৩২৫/৩। ননকুলুলেকো ম্লাবা (2/51) এসএ-এর পক্ষে শীর্ষ বোলার ছিলেন।

রান তাড়ায়, SA ছিল 67/3, কিন্তু অধিনায়ক উলভার্ডের সেঞ্চুরি (135* 135 বলে, 12 চার ও তিনটি ছক্কায়) এবং মারিজান ক্যাপ (94 বলে 114, 11 চার ও তিনটি ছক্কায়) SA-এ নিয়ে যান। জয়ের দ্বারপ্রান্তে। কিন্তু ভাস্ত্রকার শেষ ওভারে 11 রান রক্ষা করতে সক্ষম হন এবং SA-কে তাদের 50 ওভারে 321/6-এ চার রান কম রেখে যান।

আর এক ম্যাচ বাকি থাকতেই সিরিজে ২-০ এগিয়ে ভারত।

কৌরকে 'প্লেয়ার অফ দ্য ম্যাচ' পুরস্কার দেওয়া হয়।