ফ্লোরিডা [ইউএসএ], ফ্লোরিডায় 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে তার দলের খেলার আগে, আয়ারল্যান্ডের বোলার মার্ক অ্যাডায়ার তার প্রতিপক্ষের প্রশংসা করেছেন এবং বলেছেন যে টুর্নামেন্টে তাদের একটি 'সুষম ভারসাম্যপূর্ণ' দল রয়েছে।

টুর্নামেন্টে একটিও জয় পেতে ব্যর্থ হয়ে গ্রুপ এ পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে আয়ারল্যান্ড। কানাডার কাছে ১২ রানে হেরে এই ম্যাচে মাঠে নামছে তারা।

প্রাক-ম্যাচ সংবাদ সম্মেলনে বক্তৃতা, অ্যাডায়ার বলেছিলেন যে মার্কিন যুক্তরাষ্ট্রের বেঞ্চেও ভাল খেলোয়াড় রয়েছে। কাগজে কলমে আইরিশ ব্যাটিং লাইনআপ আরও শক্তিশালী বলেও দাবি করেন তিনি।

"তারা বেশ ভারসাম্যপূর্ণ দিক এবং তারা বেঞ্চে ভাল ছেলেরাও পেয়েছে, যা সবসময় একটি ভাল দিকের লক্ষণ। তবে হ্যাঁ, আমি বলব যদি দুটি ধরণের- আমার জন্য, এটা হবে যদি আমাদের বোলিং লাইন আপ এবং তাদের বোলিং লাইন আপ হয়, তাহলে আমি বলতে চাই আমাদের, আমাদের ব্যাটাররা সম্ভবত কাগজে শক্তিশালী, কিন্তু আপনি জানেন, সেই ছেলেরা ফর্মে এসেছে, সত্যিই ভাল সময় এবং হ্যাঁ, তারা দেখিয়েছে কেন তারা, কেন তারা এত ভাল করছে,” অ্যাডায়ার বলেছিলেন।

তিনি টুর্নামেন্টের তাদের আগের ম্যাচ সম্পর্কেও কথা বলেছেন এবং বলেছিলেন যে এটি কানাডার বিপক্ষে একটি 'হতাশাজনক' খেলা ছিল।

"কানাডার বিপক্ষে আমাদের শেষ খেলাটি কিছুটা হতাশাজনক ছিল। নিউইয়র্ক থেকে চলে এসেছি। আমার মনে হয় নিউইয়র্ক থেকে বেরিয়ে আসতে পেরে দু'জন খুশি ছিলেন। বেশিরভাগ ব্যাটাররা। কিন্তু হ্যাঁ, দেখুন, এটা আমাদের জন্য যথেষ্ট কঠিন শুরু হয়েছে। তবে হ্যাঁ, আবহাওয়া বল খেলে ফোর্ট লডারডেলে আটকে যাওয়ার অপেক্ষায় আছি," তিনি যোগ করেছেন।

আয়ারল্যান্ড স্কোয়াড: অ্যান্ড্রু বালবির্নি, পল স্টার্লিং (সি), লোরকান টাকার (ডব্লিউকে), হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্পার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডায়ার, ব্যারি ম্যাকার্থি, জোশুয়া লিটল, ক্রেইগ ইয়াং, বেঞ্জামিন হোয়াইট, নীল রক, গ্রাহাম হিউম , রস অ্যাডায়ার।

ইউনাইটেড স্টেটস স্কোয়াড: শায়ান জাহাঙ্গীর, স্টিভেন টেলর, অ্যান্ড্রিস গাউস (ডব্লিউকে), অ্যারন জোন্স (সি), নীতীশ কুমার, কোরি অ্যান্ডারসন, হারমিত সিং, শ্যাডলি ভ্যান শালকউইক, জসদীপ সিং, সৌরভ নেত্রাভালকার, আলি খান, নস্টুশ কেঞ্জিগে, মোনাঙ্ক প্যাটেল, নিসর্গ প্যাটেল, মিলিন্দ কুমার।