নয়াদিল্লি [ভারত], আমুল, একটি নেতৃস্থানীয় দুগ্ধজাত ব্র্যান্ড, নয়ডার একজন গ্রাহকের কাছ থেকে "আইসক্রিম টবের ঢাকনায় বিদেশী পদার্থ" অভিযোগের প্রতিক্রিয়া জানিয়েছে এবং গ্রাহকদের আশ্বস্ত করেছে যে পণ্যগুলি নিশ্চিত করার জন্য এটি সর্বোচ্চ যত্ন নেয়। নিরাপদ, স্বাস্থ্যকর এবং পুষ্টিকর।

গুজরাট কো-অপারেটিভ মিল্ক মার্কেটিং ফেডারেশনের (জিসিএমএমএফ) মালিকানাধীন আমুল বলেছে যে তারা তদন্তের জন্য উল্লিখিত আইসক্রিম টব সরবরাহ করার জন্য গ্রাহককে অনুরোধ করেছিল কিন্তু তা হস্তান্তর করা হয়নি।

"এই ঘটনার কারণে তার অসুবিধার জন্য আমরা গভীরভাবে দুঃখিত," আমুল এক বিবৃতিতে বলেছে।

15 জুন, মহিলা দীপা দেবী একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন, অভিযোগ করেছিলেন যে তিনি তার আমুল আইসক্রিমের মধ্যে "একটি পোকা" পেয়েছেন।

আমুল বলেছে যে সোশ্যাল মিডিয়া পোস্টটি 15 জুন দুপুর 2.30 টার দিকে করা হয়েছিল এবং অভিযোগটি সোশ্যাল মিডিয়াতে আমুলের দ্বারা অবিলম্বে প্রতিক্রিয়া জানানো হয়েছিল।

এতে বলা হয়, গ্রাহকের যোগাযোগের নম্বরটি বিকাল ৩.৪৩ মিনিটে গৃহীত হয়েছিল এবং একই দিনে গ্রাহকের মাধ্যমে গণমাধ্যমে অসংখ্য সাক্ষাত্কার দেওয়া সত্ত্বেও একই দিনে রাত সাড়ে ৯টার পরে একটি মিটিং অনুষ্ঠিত হওয়ার মাধ্যমে গ্রাহকের সাথে যোগাযোগের জন্য ক্রমাগত প্রচেষ্টা চালানো হয়েছিল। সময়কাল

মিথস্ক্রিয়া চলাকালীন, গ্রাহককে আমুলের অত্যাধুনিক আইএসও প্রত্যয়িত প্ল্যান্ট সম্পর্কে অবহিত করা হয়েছিল এবং আশ্বস্ত করা হয়েছিল যেগুলি স্বয়ংক্রিয় এবং সম্মানিত গ্রাহকদের কাছে বিক্রয়ের জন্য কোনও পণ্য অফার করার আগে অসংখ্য কঠোর গুণমান যাচাইয়ের মধ্য দিয়ে যায়, আমুল জানিয়েছে।

"আমরা গ্রাহককে আমাদের প্ল্যান্ট পরিদর্শন করার জন্য আমন্ত্রণ জানিয়েছিলাম যাতে তারা উত্পাদন কারখানাগুলিতে মানসম্পন্ন প্রক্রিয়াগুলি অনুসরণ করা হয় সে সম্পর্কে আশ্বস্ত করে," এটি বলে।

"গ্রাহকের সাথে আমাদের বৈঠকের সময়, আমরা তদন্তের জন্য উল্লিখিত আইসক্রিম টবটি সরবরাহ করার জন্য গ্রাহককে অনুরোধ করেছিলাম, দুর্ভাগ্যবশত গ্রাহক এটি হস্তান্তর করতে অস্বীকার করেছিলেন। গ্রাহকের কাছ থেকে অভিযোগের প্যাকটি উদ্ধার না করা পর্যন্ত তদন্ত করা আমাদের পক্ষে কঠিন হবে। বিষয়টি এবং তাই বিশেষভাবে এই বিষয়ে মন্তব্য করুন যার সাথে প্যাক এবং সাপ্লাই চেইন অখণ্ডতা জড়িত,” এটি যোগ করেছে।

রিলিজে গ্রাহকদের "আমুল আইসক্রিমের উন্নত মানের" আশ্বস্ত হওয়ার আহ্বান জানানো হয়েছে।

আমুল বলেছে যে এটি ভারতের সবচেয়ে বিশ্বস্ত ব্র্যান্ডগুলির মধ্যে একটি, যার মালিক 36 লক্ষ কৃষক এবং বার্ষিক 22 বিলিয়ন প্যাক আমুল পণ্য বাজারজাত করে 50 টিরও বেশি দেশে "ভারত জুড়ে 100 টিরও বেশি দুগ্ধের থেকে সর্বোচ্চ মানের এবং খাদ্য সুরক্ষা মান সহ"।

"আমরা আপনাকে আশ্বস্ত করতে চাই যে আমাদের পণ্যগুলি আমাদের গ্রাহকদের প্রতিদিন পরিবেশন করার জন্য নিরাপদ, স্বাস্থ্যকর এবং পুষ্টিকর তা নিশ্চিত করার জন্য আমরা সর্বোচ্চ যত্ন নিই," বিবৃতিতে বলা হয়েছে।

"একবার আমরা গ্রাহকের কাছ থেকে অভিযোগের প্যাকটি পেয়ে গেলে, আমরা সমস্ত কোণ থেকে বিষয়টি তদন্ত করব এবং ফলাফলগুলি নিয়ে আবার আমাদের গ্রাহকদের কাছে ফিরে যাব," এটি যোগ করেছে।