নয়াদিল্লি [ভারত], সোমবার রাজস্থানের মুখ্যমন্ত্রী ভজন লাল শর্মা রবিবার রাজস্থান-রাজগড় সীমান্তের কাছে ঝালওয়ার জেলার 13 জন নাগরিকের মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছেন।

"মধ্যপ্রদেশের পিপলোদি রোডে একটি দুর্ভাগ্যজনক সড়ক দুর্ঘটনায় ঝালাওয়ার জেলার 13 জন নাগরিকের মৃত্যুর বিষয়ে দুঃখজনক খবর পাওয়া গেছে। নিহতদের শোকাহত পরিবারের প্রতি আমার সমবেদনা," রাজস্থানের মুখ্যমন্ত্রী এক্স-এ একটি পোস্টে লিখেছেন।

মুখ্যমন্ত্রী বলেছেন যে "মধ্যপ্রদেশের আধিকারিকদের সঙ্গে সমন্বয় করার জন্য রাজস্থানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের প্রয়োজনীয় নির্দেশ দেওয়া হয়েছে যাতে মৃতদের পরিবারের কাছে মৃতদেহ পৌঁছে দেওয়া যায় এবং আহতদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করা যায়"।

"ভগবান শ্রী রাম মৃতদের আত্মার শান্তি দিন এবং এই দুর্ঘটনায় আহত নাগরিকদের দ্রুত পুনরুদ্ধার করুন," তিনি যোগ করেন।

রবিবার গভীর রাতে রাজস্থান-রাজগড় সীমান্তের কাছে একটি ট্রাক্টর উল্টে 13 জন নিহত এবং 15 জন আহত হয়েছে, পুলিশ জানিয়েছে।

ট্রাক্টরটিতে থাকা লোকেরা একটি বিয়েতে যোগ দিতে রাজস্থানে আসছিল, পুলিশ জানিয়েছে যে আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর।

"রাজস্থান থেকে কিছু লোক একটি ট্রাক্টরে একটি বিয়েতে যোগ দিতে রাজ্যে আসছিল। রাজস্থান-রাজগড় সীমান্তের কাছে, ট্র্যাক্টরটি উল্টে যায় যাতে 13 জন মারা যায় এবং 15 জন আহত হয়। দুজনের অবস্থা গুরুতর এবং তাদের ভর্তি করা হয়েছে। হাসপাতালে এবং আমরা তাদের ভোপালে রেফার করেছি, সরকারের নির্দেশ অনুযায়ী আহতদের যথাযথ চিকিৎসা দেওয়া হচ্ছে,” রাজগড়ের কালেক্টর হর্ষ দীক্ষিত এএনআইকে বলেছেন।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব দুঃখ প্রকাশ করে বলেছেন, "আহতদের চিকিৎসা চলছে রাজগড়ের জেলা হাসপাতালে এবং কিছু গুরুতর আহত রোগীকে ভোপালে রেফার করা হয়েছে... শোকাহত পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা। আহতদের দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করুন,” তিনি যোগ করেন।