2021 টি-টোয়েন্টি বিশ্বকাপের চ্যাম্পিয়নরা বুধবার 20-ওভারের শোকাসের জন্য তাদের স্কোয়াড উন্মোচন করেছে এবং 15-প্লেয়ার গ্রুপ থেকে ফ্রেজার-ম্যাকগার্ক এবং প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিটের অনুপস্থিতি ছিল সবচেয়ে বড় চমক।

ফ্রেজার-ম্যাকগার্ক চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিল্লি ক্যাপিটালসের হয়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন, এখনও পর্যন্ত তিনটি হাফ সেঞ্চুরি করেছেন। অনেকেই বিশ্বাস করেন যে ডানহাতি এই ব্যাটসম্যান 1 জুন থেকে শুরু হতে যাওয়া ক্যারিবিয়ান এবং মার্কিন যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত হওয়ার জন্য যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছেন।

"জ্যাকি একজন অসামান্য প্রতিভা। আমি মনে করি আপনি জানেন যে তিনি আইপিএলে কীভাবে নিচ্ছেন, তিনি এটিকে ঝড় তুলেছেন, তারা সবাই তাকে ভালবাসে এবং অবশ্যই, দিল্লির ক্রুরা তার সঙ্গ উপভোগ করছে এবং সে দলে যা নিয়ে এসেছে তা উপভোগ করছে। অস্ট্রেলিয়ান রেডিও স্টেশন সেন-এ মার্শ বলেছেন, যেখানেই তিনি খেলেন না কেন, তার একটি বিশাল ভবিষ্যত হবে তাতে কোনো সন্দেহ নেই।

ফ্রেজার-ম্যাকগার্ক আইপিএল 2024 এ এখন পর্যন্ত 259 রান করেছেন, 22 বছর বয়সী এই ইভেন্টে সর্বাধিক সর্বোচ্চ রানের জন্য DC-এর জন্য ছয়টি ইনিংস থেকে 23 বার দড়ি পরিষ্কার করেছেন।

"তবে আমরা মনে করি যে আমরা আমাদের দলের মধ্যে সমস্ত ঘাঁটি কভার করেছি। হেডি এবং ডেভি ওয়ার্নার আমাদের জন্য দুর্দান্ত, শুধুমাত্র দীর্ঘ সময়ের জন্য নয়, গত 18 মাস ধরে, এই (টি-টোয়েন্টি) বিশ্বকাপের দিকে এগিয়ে যাচ্ছে। আমরা সত্যিই স্বাচ্ছন্দ্য বোধ করছি যে আমাদের (টি-টোয়েন্টি বিশ্বকাপের) গভীরে নিয়ে যাওয়ার জন্য আমরা সঠিক 15টি পেয়েছি, "তিনি বলেছিলেন।

বিশ্বকাপের পরপরই তিনি ফ্রেজার-ম্যাকগার্ক অস্ট্রেলিয়ার হোয়াইট-বাল স্কোয়াডের জন্য চাপ দেবেন কিনা সে বিষয়ে কথা বলতে গিয়ে মার্শ বলেছিলেন, "ওহ, হ্যাঁ, কোন সন্দেহ নেই।"

"তিনি খুব দ্রুত চলে এসেছেন। সেখানে প্রচুর প্রতিভা রয়েছে যা অল্প বয়স থেকেই চিহ্নিত করা হয়েছিল। আমরা এই বছর বিগ বাস জুড়ে এটির একটি ঝলক দেখেছি এবং আপনি জানেন যে আইপিএল একটি কঠিন টুর্নামেন্ট।

"আপনি একটি পিছিয়ে যাওয়া পদক্ষেপ নিতে পারবেন না এবং অবশ্যই তিনি হাই ক্রিকেট খেলেন। তার একটি উত্তেজনাপূর্ণ ভবিষ্যত আছে," তিনি যোগ করেছেন।