সাম্প্রতিক ট্র্যাকে, দর্শকরা প্রত্যক্ষ করেছেন কিভাবে রাজবংশ ওরফে আরভি (আবরার) এবং পূরবী (রাচি) সমস্ত পার্থক্য থাকা সত্ত্বেও ধীরে ধীরে একে অপরের প্রতি অনুভূতি তৈরি করেছে। যদিও পরিস্থিতি আরভি এবং পূরবীকে পর্দায় একসঙ্গে আসতে দেয়নি, অভিনেতা আবরার এবং রাচি বাস্তব জীবনে দুর্দান্ত বন্ধু হয়ে উঠেছেন।

তারা শুধু ভালো বন্ধুই নয় বরং একে অপরকে তাদের দৃশ্যগুলোকে উন্নত করতে এবং একে অপরের মধ্যে সেরাটা তুলে আনতে সাহায্য করে।

বন্ড সম্পর্কে কথা বলতে গিয়ে আবরার বলেন, "অন-স্ক্রিনে দর্শকরা যা দেখতে পান তার তুলনায় আমার এবং রচির মধ্যে সম্পর্ক অনেক আলাদা। তিনি শুধু একজন দুর্দান্ত অভিনেতাই নন, একজন সুন্দর মানুষও। তিনি খুব দয়ালু এবং সহায়ক সহ- অভিনেতার সাথে কাজ করার জন্য যদিও আমরা একে অপরের প্রায় বিপরীত, আমি বিশ্বাস করি এটি আমাদের বন্ধনকে আরও মজবুত করেছে এবং আমাদের অন-স্ক্রিন কেমিস্ট্রি আরও ভাল করেছে।"

"আমরা একে অপরের কাছ থেকে অনেক কিছু শিখতে পারি, এবং এখন যেহেতু আমি তার সাথে অনেক সময় কাটিয়েছি, আমাকে অবশ্যই যোগ করতে হবে যে সে আমাকে স্টাইল এবং ফ্যাশন সম্পর্কে অনেক কিছু শেখায়। পোশাকের ক্ষেত্রে যখন সে সঠিক সংমিশ্রণ বেছে নিতে পারে , জুতা, একটি আনুষাঙ্গিক, প্রশংসনীয়, তিনি একজন পেশাদার, আমি মনে করি আমরা পর্দায় একে অপরের পরিপূরক এবং আমি আরও ভাল সহ-অভিনেতার জন্য চাইতে পারতাম না।"

জি টিভিতে রাত ৯টায় প্রচারিত হচ্ছে 'কুমকুম ভাগ্য'।