লখনউ সুপার জায়ান্টসের প্রাথমিক সংগ্রাম এবং চ্যালেঞ্জিং পরিস্থিতির চাপ সত্ত্বেও, বাদোনির নক তার দৃঢ়তা এবং দক্ষতা প্রদর্শন করেছিল, তার দলের জন্য তম জোয়ারে পরিণত হয়েছিল। আরশাদ খানের সাথে তার ৭৩ রানের জুটি লখনউকে দিল্লির বিরুদ্ধে ৬ উইকেটে ১৬৭ রানে সাহায্য করেছিল।

শুক্রবার তার পঞ্চাশের পরে সংবাদমাধ্যমের সাথে কথা বলার সময়, আয়ুশ বাদোনি প্রকাশ করেছিলেন যে তিনি 2023 সালের সেপ্টেম্বরে লখনউ আয়োজিত একটি ক্যাম্পে জাস্টিন ল্যাঙ্গারের অধীনে প্রশিক্ষণের জন্য অস্ট্রেলিয়া গিয়েছিলেন।

ব্যাডন বলেন, "জাস্টিন ল্যাঙ্গারের সাথেও আমার ভালো সম্পর্ক রয়েছে। আমি গত বছর অস্ট্রেলিয়াও গিয়েছিলাম, যেখানে জাস্টিন আমাকে অনেক কিছু শিখিয়েছিলেন এবং আমার খেলার উন্নতিতে সাহায্য করেছিলেন," ব্যাডন বলেন।

"আমি সেপ্টেম্বরে অস্ট্রেলিয়া গিয়েছিলাম যেখানে আমরা লখনউ সুপার জায়ান্টস দ্বারা স্পনসর করা জাস্টিন ল্যাঞ্জের সাথে প্রশিক্ষণ নিয়েছিলাম। সেখানে আমি জাস্টিনের সাথে প্রায় এক সপ্তাহ থেকে 1 দিন ছিলাম। তিনি আমাকে ব্যাটিং করে উন্নতি করতে সাহায্য করেছিলেন। এটি আমাকে অনেক সাহায্য করেছিল," তিনি যোগ করেছেন। .

মৌসুমের আগে, 24 বছর বয়সী রঞ্জি ট্রফি মৌসুমে একটি সেঞ্চুরি এবং একটি ফিফটি সহ 6টি ম্যাচে 333 রান সংগ্রহ করেছিলেন। 2024 ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে LSG-এর হয়ে প্রথম চারটি ম্যাচে তিনটি একক-অঙ্কের স্কোর সহ 29 রান করা সত্ত্বেও, বাদোনি হাই দলের হয়ে রান স্কোর করে ফিরে যান।

"কেএল রাহুলের সাথে আমার অনেক কথোপকথন আছে। সে সবসময় আমাকে সমর্থন করে। সে আমাকে বলে যে 'তুমি সেরা খেলোয়াড় এবং তুমি খেলাগুলো ভালোভাবে শেষ করতে পারো," বদোনি বলেছেন।

"মৌসুমের শুরুটা আমার জন্য ভালো ছিল না, কিন্তু আমি নেটে ভালো করছিলাম। আত্মবিশ্বাসী ছিলাম। আমি কেএল রাহুল এবং জাস্টিন ল্যাঙ্গারের কাছে কৃতজ্ঞ যারা আমাকে সাহায্য করে চলেছে," তিনি যোগ করেছেন।

যাইহোক, বাদোনির দুর্দান্ত হাফ সেঞ্চুরি বৃথা যায় কারণ দিল্লি ক্যাপিটাল জেক ফ্রেজার-ম্যাকগার্ক 55 এবং কুলদীপ যাদব থ্রি-ফার তিন উইকেটে দর্শকদের জয়ের দাবি করে।