নয়াদিল্লি, কারিনা কাপুর খান রবিবার বলেছেন যে শ্লোকা মেহতাকে তার শ্যালক অনন্ত আম্বানির প্রাক-বিবাহ উৎসবে "চমৎকার" লাগছিল যেখানে তিনি 2001 সালের চলচ্চিত্রের জনপ্রিয় গান "বোলে চুদিয়ান"-এ অভিনেতার পোশাকের পুনর্নির্মাণ সংস্করণ পরেছিলেন। "কখনও আনন্দ, কখনও দুঃখ..."

শুক্রবার অনন্ত এবং রাধিকা বণিকের সঙ্গীতের জন্য শ্লোকা একটি সিকুইন করা কোরাল ক্রপড ব্লাউজ, পালাজো প্যান্ট এবং একটি ম্যাচিং দোপাট্টা পরেছিলেন।

শ্লোকার বোন এবং ফ্যাশন পরামর্শদাতা দিয়া মেহতা জাটিয়ার মতে, লুকটি কারিনার আইকনিক সঙ্গমের একটি বিনোদন ছিল, মূলত সেলিব্রিটি ডিজাইনার মনীশ মালহোত্রার সিনেমার জন্য ডিজাইন করা হয়েছিল।

"পিএইচএটি দেখছি! সঙ্গীতের রূপকে ধারণা করার সময় আমরা মজাদার, মার্জিত এবং 'আইকনিক' কিছু খুঁজতে চেয়েছিলাম৷

"অনেক রাউন্ডের আলোচনার পর, আমরা আর্কাইভগুলিতে ডুব দেওয়ার কথা ভেবেছিলাম এবং OG @manishmalhotra05 'বোলে চুদিয়ান' লুকটি পুনরায় তৈরি করেছি। এটি একটি পরম বিস্ফোরণ ছিল!!! @kareenakapoorkhan," দিয়া ইনস্টাগ্রামে শ্লোকার ছবিগুলির একটি সিরিজ ক্যাপশন দিয়েছে৷

কারিনা, যিনি তার পরিবারের সাথে ছুটিতে থাকায় তারকা-সজ্জিত ইভেন্টটি এড়িয়ে গেছেন, তার ইনস্টাগ্রাম স্টোরিতে শ্লোকার চেহারার প্রশংসা করেছেন।

"বোলে চুদিয়ান @shloka11 তোমাকে সুন্দর লাগছে," সে লিখেছে।

মালহোত্রা তার ইনস্টাগ্রাম স্টোরিজে অনুষ্ঠান থেকে শ্লোকার লুকের ছবিও শেয়ার করেছেন।

কারিনা হয়তো অনন্ত-রাধিকার সঙ্গীত অনুষ্ঠানে যোগ দেননি, তবে তিনি অভিনেতা-স্বামী সাইফ আলী খান এবং ছেলে তৈমুর আলী খান এবং জেহ আলী খানের সাথে মার্চ মাসে গুজরাটের জামনগরে তাদের প্রাক-বিবাহের উদযাপনের প্রথম কিস্তিতে উপস্থিত ছিলেন। .

তাকে শেষ দেখা গিয়েছিল "ক্রু" তে, এছাড়াও টাবু এবং কৃতি স্যানন অভিনীত। হিস্ট কমেডি, যা মার্চ মাসে মুক্তি পায়, একটি হিট আবির্ভূত হয় এবং বক্স অফিসে 150 কোটি রুপি আয় করে।

তার পরবর্তী বড় পর্দার প্রজেক্ট উপস্থিতি হংসল মেহতার হত্যা রহস্য "দ্য বাকিংহাম মার্ডারস" হবে, যার ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছিল 2023 সালের অক্টোবরে 67 তম বিএফআই লন্ডন ফিল্ম ফেস্টিভ্যালে৷ 13 সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে, ছবিটিও কারিনার প্রযোজনার আত্মপ্রকাশকে চিহ্নিত করে৷ .

‘সিংহম এগেইন’ মুক্তির অপেক্ষায় রয়েছেন এই অভিনেতা। এটি পরিচালক রোহিত শেঠির কপ ইউনিভার্সের সর্বশেষ চলচ্চিত্র এবং 1 নভেম্বর সিনেমা হলে আসার কথা রয়েছে।