ফ্লোরিডা [মার্কিন যুক্তরাষ্ট্র], তারকা ব্যাটার বিরাট কোহলি তার স্ত্রী এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার কাছ থেকে 2024 সালের বাবা দিবসে সেরা বাবা হওয়ার জন্য একটি প্রশংসা পোস্ট পেয়েছেন।

ইনস্টাগ্রামে নিয়ে, অনুষ্কা একটি পেইন্টিংয়ের একটি ছবি পোস্ট করেছেন যাতে হলুদ পায়ের ছাপ রয়েছে, সম্ভবত বিরাট এবং তার মেয়ে ভামিকার।

<

[উদ্ধৃতি]









ইনস্টাগ্রামে এই পোস্টটি দেখুন
























[/উদ্ধৃতি]

পোস্টে লেখা আছে, "শুভ বাবা দিবস" এর পরে একটি লাল হৃদয়ের ইমোজি।

ক্যাপশনে, আনুশকা বিরাটকে স্বাগত জানিয়ে বলেছেন, "একজন মানুষ এত কিছুতে এত ভালো কিভাবে হতে পারে! হতবাক.....আমরা তোমাকে ভালোবাসি।"

বিরাট এবং আনুশকার যাত্রা, যা 2013 সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের শ্যুট করার সময় সুযোগের মুখোমুখি হওয়ার মাধ্যমে শুরু হয়েছিল, একটি সুন্দর বন্ধনে প্রস্ফুটিত হয়েছিল, 2017 সালে তাদের রূপকথার বিয়েতে পরিণত হয়েছিল।

2021 সালে তাদের কন্যা, ভামিকার আগমনের সাথে তাদের পরিবারটি প্রসারিত হয়েছিল, তারপরে এই বছরের শুরুতে তাদের পুত্র আকায়ের জন্ম হয়েছিল।

এদিকে, কাজের ফ্রন্টে, বিরাট এখনও ব্যাট হাতে তার শিল্পের জন্য চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে শিরোনাম করতে পারেননি।

অধিনায়ক রোহিত শর্মার সাথে ওপেনিং করার সময়, 35 বছর বয়সী ভারতীয় দলের হয়ে তিনটি ম্যাচে মাত্র পাঁচ রান সংগ্রহ করেছেন।

সদ্য সমাপ্ত আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে ব্যাট হাতে রেকর্ড-ব্রেকিং মরসুম থাকার পর, ভক্তরা আশা করেছিল যে মার্কি ইভেন্টে বিরাটের ব্যাট থেকে আতশবাজি বের হবে। যাইহোক, নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের জটিল পৃষ্ঠ বিরাটকে রানের জন্য ছটফট করছে।

অন্যদিকে, আনুশকা তার বহুল প্রত্যাশিত বায়োপিক, 'চাকদা এক্সপ্রেস'-এর জন্য প্রস্তুত, যা বিখ্যাত ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবন চিত্রিত করেছে। এই প্রকল্পটি 'জিরো'-তে তার শেষ উপস্থিতির চার বছর বিরতির পর রূপালী পর্দায় তার প্রত্যাবর্তনকে চিহ্নিত করে।