মুম্বই, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং প্রবীণ বিজেপি নেতা অমিত শাহ মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনের আগে 14 জুলাই পুনেতে একটি দলীয় সভায় বক্তৃতা করতে পারেন, পার্টির রাজ্য ইউনিট প্রধান চন্দ্রশেখর বাওয়ানকুলে শনিবার এখানে বলেছেন।

সাংবাদিকদের সাথে কথা বলার সময় তিনি বলেন, "পুনেতে বিজেপির একটি সভায় প্রায় 4,500 দলীয় নেতাকর্মী অংশ নেবেন। আমরা অমিত শাহকে সভায় ভাষণ দেওয়ার জন্য অনুরোধ করেছি এবং তিনি পুনে আসতে রাজি হয়েছেন। মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনের আগে এই বৈঠকটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। "

চলতি বছরের অক্টোবরে বিধানসভা নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে।

পরের মাসে নির্ধারিত মহারাষ্ট্র বিধান পরিষদ নির্বাচন সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, বাওয়ানকুলে বলেন, "নাম আজ বা আগামীকাল চূড়ান্ত করা হবে। আমি নিশ্চিত যে আমাদের কেন্দ্রীয় সংসদীয় বোর্ড কিছু ভাল নাম চূড়ান্ত করবে যা রাজ্যের জন্য উপকারী হবে।"

"বিজেপি রাজ্য বিধান পরিষদের চেয়ারপারসন পদ পেতে চায়, তবে আমরা মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, উপ-মুখ্যমন্ত্রী অজিত পাওয়ার এবং এনডিএ গঠনকারী অন্যান্য 11 টি দলের সাথে এটি নিয়ে আলোচনা করব," বাওয়ানকুলে বলেছিলেন।

ভোট, প্রয়োজন হলে, 12 জুলাই 11 MLC আসনের জন্য অনুষ্ঠিত হবে।

এই বছরের শেষের দিকে অনুষ্ঠিতব্য বিধানসভা নির্বাচনের আগে বিধায়ক কোটা থেকে 11টি আসনের দ্বিবার্ষিক নির্বাচন ক্ষমতাসীন মহাযুতি এবং বিরোধী মহা বিকাশ আঘাদি (এমভিএ) এর জন্য একটি গুরুত্বপূর্ণ পরীক্ষা হবে।