নয়াদিল্লি, নমনীয় ওয়ার্কস্পেস সলিউশন কোম্পানি আউফিস স্পেস সলিউশনস লিমিটেড বৃহস্পতিবার তার 599 কোটি টাকার শুরুতে পাবলিক অফারের জন্য শেয়ার প্রতি 364-383 রুপি মূল্য ব্যান্ড নির্ধারণ করেছে।

বিবৃতি অনুসারে কোম্পানির প্রথম পাবলিক ইস্যু 22 মে খুলবে এবং 27 মে শেষ হবে এবং অ্যাঙ্কর বিনিয়োগকারীদের জন্য বিডিং 21 মে একদিনের জন্য খোলা হবে।

আউফিস স্পেস সলিউশনের প্রস্তাবিত প্রাথমিক পাবলিক অফার (আইপিও) হল 128 কোটি টাকার তাজা ইস্যু শেয়ারের সংমিশ্রণ এবং প্রাইস ব্যান্ডের উপরের প্রান্তে 471 কোটি টাকার 1.23 কোটি শেয়ারের বিক্রয়ের জন্য অফার (OFS)। এটি মোট আইপিও আকার 599 কোটি টাকায় নিয়ে যায়।

প্রোমোটার পিক XV পার্টনারস ইনভেস্টমেন্টস V (পূর্বে SCI ইনভেস্টমেন্ট নামে পরিচিত) একটি শেয়ারহোল্ডার বিস্ক লিমিটেড এবং লিঙ্ক ইনভেস্টমেন্ট ট্রাস্ট OFS-এ শেয়ার অফলোড করবে।

বর্তমানে, Awfis Space Solutions-এ Peak XV-এর 22.86 শতাংশ শেয়ার রয়েছে, Bisqu এবং লিঙ্ক ইনভেস্টমেন্ট ট্রাস্ট কোম্পানিতে যথাক্রমে 23.47 শতাংশ এবং 0.36 শতাংশ শেয়ারের মালিক৷

নতুন ইস্যু থেকে প্রাপ্ত অর্থ নতুন কেন্দ্র স্থাপনের জন্য মূলধন ব্যয়ের অর্থায়নের জন্য ব্যবহার করা হবে, কার্যকরী মূলধনের প্রয়োজনীয়তা সমর্থন করে, একটি সাধারণ কর্পোরেট উদ্দেশ্য।

কোম্পানিটি বলেছে যে ইস্যু আকারের 75 শতাংশ যোগ্য প্রাতিষ্ঠানিক দরদাতাদের (QIBs), 15 শতাংশ অ-প্রতিষ্ঠান বিনিয়োগকারীদের জন্য এবং বাকি 10 শতাংশ খুচরা বিনিয়োগকারীদের জন্য সংরক্ষিত হয়েছে।

বিনিয়োগকারীরা সর্বনিম্ন 39টি ইক্যুইটি শেয়ারের জন্য বিড করতে পারেন এবং তারপরে 3টি ইক্যুইটি শেয়ারের গুণিতকগুলিতে বিড করতে পারেন৷

Awfis Space Solutions নমনীয় ওয়ার্কস্পেস সলিউশনের বিস্তৃত বর্ণালী প্রদান করে যার মধ্যে রয়েছে স্বতন্ত্র নমনীয় ডেস্কের চাহিদা থেকে শুরু করে স্টার্টআপ, ছোট ও মাঝারি উদ্যোগের পাশাপাশি বড় কর্পোরেট এবং বহু-জাতীয় কর্পোরেশনের জন্য কাস্টমাইজড অফিস স্পেস।

আইসিআইসিআই সিকিউরিটিজ লিমিটেড, অ্যাক্সিস ক্যাপিটাল লিমিটেড, আইআইএফএল সিকিউরিটিজ লিমিটেড, একটি এমকে গ্লোবাল ফিনান্সিয়াল সার্ভিসেস লিমিটেড পাবলিক ইস্যুর বই-চালিত প্রধান ব্যবস্থাপক।