দুই-গতির পৃষ্ঠে, দয়াল, ভিশাক এবং সিরাজ তাদের দৈর্ঘ্য এবং তাল স্পট-অন পেয়েছিলেন যাতে তারা আইপিএল 2024-এ ভেন্যুতে সর্বনিম্ন মোটের জন্য জিটি সংগ্রহ করে। ক্যামেরন গ্রিন এবং কর্ণ শর্মা একটি করে উইকেট নিয়েও সমর্থন করেছিলেন।

শাহরুখ খান, ডেভিড মিলার এবং রাহুল তেওয়াটিয়া বড় 30 সেকেন্ডে যোগ দিয়েছিলেন, কিন্তু তাদের কেউই এই মৌসুমে তৃতীয়বারের মতো জিটি বোল্ড আউট হওয়ার জন্য এটিকে একটি বড় ইনিংসে রূপান্তরিত করতে পারেনি।

প্রথমে ব্যাটিংয়ে ঠেলে, ঋদ্ধিমান সাহার খারাপ ফর্ম অব্যাহত ছিল যখন সিরা একটি শর্ট এবং ওয়াইড বলে দেরীতে মুভমেন্ট দেখতে পান, যা বাইরের প্রান্ত খুঁজে পাওয়ার জন্য যথেষ্ট ছিল। আইপিএলে চতুর্থবার সাহাকে আউট করলেন সিরাজ।

সিরাজ আবার দেরীতে নড়াচড়া খুঁজে পান যখন তিনি গিলকে চাবুক মারার জন্য বাধ্য করেন এবং একটি অগ্রণী প্রান্ত নিয়ে গভীর পয়েন্টে শেষ করেন। ধারাবাহিক সাই সুধারসন ফুটওয়ার্ক ছাড়াই টেনে পড়ার পরে এবং গ্রীনের বিপক্ষে মিড-অফে টপ-এজ ধরা পড়েন, কারণ G পাওয়ার-প্লে 23/3-এ শেষ করেছিল, আইপিএল 2024-এর এই ছয় ওভারের পর্বে সর্বনিম্ন মোট।

একটি হরর পাওয়ার-প্লে-র পরে, জিটি কিছু বাউন্ডারি প্রবাহিত করেছিল, শাহরুকের দৃষ্টিতে এবং সপ্তম ওভারে বৈশাককে কেটে দিয়ে শুরু করে। তিনি এবং মিলার, গ্রীনের বলে কর্ণ শর্মার 23 রানে নেমে, জি ইনিংসকে এগিয়ে রাখার জন্য তাদের শটে কিছু দুর্দান্ত টাইমিং পেয়েছিলেন কারণ 8-11 ওভার থেকে 38 রান এসেছিল।

শাহরুখ 11 তম ওভারে চতুর্থ উইকেটের জন্য 50 রানের জুটি গড়েন। কিন্তু RCB পরপর ওভারে একটি লড়াই-ব্যাক শুরু করে - মিলার অতিরিক্ত কভারে একটি si আঘাত করার পর কর্নের লং-অনে হোল্ড আউট হন, যেখানে শাহরুখ বিরাট কোহলির সরাসরি আঘাতে নন-স্ট্রাইকারের প্রান্তে রান আউট হন।

তেওয়াতিয়া 16তম ওভারে তিনটি চার এবং একটি ছক্কা মেরে 19 রান নিয়ে কর্নের পছন্দ করেন, এরপরের ওভারে রশিদ সিরাজের বলে দুটি বাউন্ডারি নেন। কিন্তু দয়াল রশিদের লেগ-স্টাম্পকে ইয়র্কার দিয়ে 44 রানে থামিয়ে দেন, শর্ট বলে তেওয়াতিয়াকে আউট করার আগে, ডাইভিং থার্ড ম্যান টপ এজ থেকে ক্যাচ তুলে নেন।

শেষ ওভারে মোহিত শর্মাকে রানআউট করা ছাড়াও মানব সুথার এবং বিজয় শঙ্করকে আউট করতে বৈশাক ফিরে এসেছিলেন কারণ আরসিবি তাদের ইনিংসে অব্যবহৃত তিনটি বলে জিটিকে আউট করার জন্য একটি দল হ্যাটট্রিক পেয়েছিল।

সংক্ষিপ্ত স্কোর: গুজরাট টাইটানস 19.3 ওভারে 147 (শাহরুখ খান 37, রাহুল তেওয়াতি 35; যশ দয়াল 2-21, বৈশাক বিজয়কুমার 2-23) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে