যখন ভক্তরা স্কোয়াড ঘোষণার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, তখন কলকাতা নাইগ রাইডার্সের মালিক শাহরুখ খান বলেছেন যে ব্যক্তিগত ফ্রন্টে, তিনি তার দলের মিডল-অর্ডার ব্যাটার রিংকু সিংকে 15 সদস্যের স্কোয়াডে প্রতিনিধিত্ব করতে দেখতে চান। টি-টোয়েন্টি বিশ্বকাপে দেশটি।

কেকেআর-এর একজন তারকা খেলোয়াড় হিসেবে রিংকু সিংয়ের উত্থান উচ্চ প্রতিভা এবং সংকল্পের প্রমাণ, তবে এটি কেকেআর মালিক শাহরুখ খানের দেখানো বিশ্বাস এবং সমর্থনেরও প্রমাণ।

রিংকুর বিশ্বকাপের সম্ভাবনার জন্য তার আশাবাদ ব্যক্ত করে, স্টার স্পোর্ট নাইট ক্লাব কিং খানের নিয়ম উপস্থাপনে এসআরকে বলেছেন, “এইরকম আশ্চর্যজনক খেলোয়াড়রা দেশের হয়ে খেলছে। আমি সত্যিই উন্মুখ রিংকু, ইনশাআল্লাহ বিশ্বকাপ স্কোয়াডে এবং অন্যান্য দলের আরও কিছু তরুণের জন্য। তাদের কেউ কেউ এটার যোগ্য, কিন্তু আমার ব্যক্তিগত ইচ্ছা রিংকু দলে জায়গা করে নিলে আমি খুশি হব। এটাই হবে আমার জন্য সর্বোচ্চ স্থান।”

উত্তরপ্রদেশের আলিগড়ে একটি শ্রমজীবী ​​পরিবারে জন্মগ্রহণকারী রিংকু সিং, ক্রিকেট তারকা হওয়ার পথে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হন। মোড পরিবেশে বেড়ে ওঠা, রিংকুর পরিবার শেষ মেটাতে লড়াই করে, তার বাবা একজন এলপিজি সিলিন্ডার ডেলিভারি ম্যান এবং তার মা একজন গৃহিণী হিসাবে কাজ করে। ঝাড়ুদার হিসাবে চাকরির প্রস্তাব সত্ত্বেও, রিংকু ক্রিকেটের প্রতি তার আবেগ অনুসরণ করেছিলেন, বিশ্বাস করেছিলেন যে এটি তাকে আরও উচ্চতায় নিয়ে যাবে।

“আমি শুধু চাই তারা খুশি হোক এবং যখন আমি এই ছেলেদের খেলতে দেখি, তখন মনে হয় আমি নিজে একজন ক্রীড়াবিদ হিসেবে বেঁচে আছি। বিশেষ করে রিংকু এবং নীতীশের মতো খেলোয়াড়, তাদের মধ্যে নিজেকে দেখতে পাই। তারা যখন ভাল পারফর্ম করে তখন আমি সত্যিই খুশি বোধ করি, "সম্প্রচারকারীর একটি রিলিজে এসআরকে বলেছিল।

এমন একটি বিশ্বে যেখানে সাফল্যকে প্রায়শই বিশেষাধিকার এবং সুযোগের সাথে সমান করা হয়, শাহরুখ খান এবং রিংকু সিংয়ের গল্পগুলি একটি অনুস্মারক হিসাবে কাজ করে যে মহানতা আমি স্থিতিস্থাপকতা, সংকল্প এবং সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে নিজের স্বপ্নকে অনুসরণ করার সাহস থেকে জন্মগ্রহণ করেছি।

শাহরুখ খানের একান্ত সাক্ষাৎকারটি দেখুন শুধুমাত্র স্টার স্পোর্টস নেটওয়ার্কে 3 মে IST সন্ধ্যা 6.15 থেকে।