পুরী (ওড়িশা) [ভারত], 9 জুলাই: নিমাইল – ITC-এর নেতৃস্থানীয় ফ্লোর ক্লিনার ব্র্যান্ড, "নিমাইল শুদ্ধ শুরুত" নামে এই রথযাত্রার একটি অনন্য প্রয়াস চালু করেছে – নিম ভিত্তিক নিমাইল দিয়ে রথযাত্রার সম্পূর্ণ পথ পরিষ্কার করার একটি উদ্যোগ।

যাত্রা শুরুর সূচনাকারী "ছেরা পাহাড়" এর প্রতীকী আচার থেকে অনুপ্রেরণা নিয়ে, আইটিসি নিমাইলের শুদ্ধ শুরুত হল রথের পথের প্রথম সম্মিলিত পরিচ্ছন্নতা ও পরিশুদ্ধি। এই উদ্যোগটি পরিষ্কারের জন্য নিম-ভিত্তিক নিমাইল ব্যবহার করে পরিশোধনের জন্য নিমের সাংস্কৃতিক প্রাসঙ্গিকতা উদযাপন করে।

শ্রদ্ধেয় রথযাত্রার অপরিসীম সাংস্কৃতিক এবং আধ্যাত্মিক মূল্য রয়েছে কারণ এটি ভাগাভাগি ভক্তির চেতনাকে শক্তিশালী করে। 6ই জুলাই, 2024-এ, অনুষ্ঠানের উদযাপনের শোভাযাত্রাটি ওডিশার পারফর্মিং আর্টগুলির সমৃদ্ধ সংস্কৃতির একটি দুর্দান্ত প্রদর্শনের মাধ্যমে শুরু হয়েছিল। ওড়িশার মন্দিরের সাথে যুক্ত একটি ঐতিহ্যবাহী নৃত্যশৈলী গোটিপুয়া, শোভাযাত্রার উদ্বোধন করতে অনুষ্ঠানে পরিবেশিত হয়েছিল। মেধা নাচা, ঢোলের তালে সুন্দর উপজাতীয় নৃত্য উপস্থিত সকলের জন্য উত্সাহী পরিচ্ছন্নতাকে উত্সাহিত করেছিল। বিখ্যাত ওড়িয়া অভিনেতা পুনম মিশ্র এবং শিভানি সঙ্গীতা জনসমাবেশে উপস্থিত ছিলেন এবং আইটিসি নিমাইলের সাথে রথের পথের সম্মিলিত পরিচ্ছন্নতায় অংশ নিয়েছিলেন।

আইটিসি লিমিটেডের পার্সোনাল কেয়ার প্রোডাক্টস বিজনেসের ডিভিশনাল চিফ এক্সিকিউটিভ সমীর সতপতী, প্রকাশ করেছেন, “ভারতে অত্যন্ত সাংস্কৃতিক ও ধর্মীয় তাৎপর্য রয়েছে এমন শ্রদ্ধেয় রথযাত্রার অংশ হতে পেরে আমরা গর্বিত। আইটিসি নিমাইল, নিমের শক্তি দিয়ে তৈরি, অনন্য শুদ্ধ শুরুত উদ্যোগের মাধ্যমে রথের সম্মানিত পথকে শুদ্ধ করার চেষ্টা করেছে, যা সম্মিলিত পরিচ্ছন্নতার চেতনা উদযাপন করে।"

বিখ্যাত ওড়িয়া অভিনেতা পুনম মিশ্র আইটিসি নিমাইলের সাথে রথযাত্রায় তার অভিজ্ঞতা সম্পর্কে মন্তব্য করেছেন, “জগন্নাথ রথযাত্রার ঐতিহ্য ভারতে গভীরভাবে প্রোথিত। এটি আমাদের সকলকে পরম শক্তির সামনে একসাথে মাথা নত করার সুযোগ দেয়। রথের পথের এই অনন্য সম্মিলিত পরিচ্ছন্নতার অংশ হতে পেরে আমি গর্বিত। আইটিসি নিমাইলের শুদ্ধ শুরুত অভিযান রাজ্যের সবচেয়ে শুভ উদযাপনের সূচনার সাথে সামঞ্জস্যপূর্ণ।"

অভিনেতা এবং গায়িকা শিবানী সঙ্গীতা, যোগ করেছেন, “ITC নিমাইলের শুদ্ধ শুরুত একটি অনন্য উদ্যোগ যা রথের পথের সম্মিলিত পরিচ্ছন্নতাকে উৎসাহিত করেছে, এবং সংস্কৃতি ও ঐতিহ্যের প্রতি আমাদের গভীর বিশ্বাসের প্রমাণ। নিম দিয়ে তৈরি আইটিসি নিমাইল এক অনন্য সূচনায় রথের পথ পরিষ্কার করার ক্ষেত্রে বিশুদ্ধতার পুনরাবৃত্তি করে। "

আইটিসি নিমাইল সম্পর্কে:

আইটিসি নিমাইল হল একটি নিম ভিত্তিক, 100% প্রাকৃতিক অ্যাকশন* ফ্লোর ক্লিনার যাতে আপনার বাড়ি পরিষ্কার থাকে এবং 99.9% জীবাণু থেকে সুরক্ষিত থাকে*। নিমাইল হল একটি পরিবেশ বান্ধব ফ্লোর ক্লিনার যা গ্রিনপ্রো দ্বারা "সবুজ পণ্য" হিসাবে প্রত্যয়িত। নিমাইলকে ওয়ার্ল্ড নিম অর্গানাইজেশন দ্বারাও সমর্থন করা হয়েছে যা নিমের ব্যবহারকে প্রচার করে।

মেঝে আমাদের বাড়ির সবচেয়ে সংবেদনশীল এবং দৃশ্যমান অংশ; তারা নোংরা হয়ে যায়, জীবাণুকে আকর্ষণ করে, ছড়িয়ে পড়ে এবং এখনও প্রতিটি বাড়িতে একটি গুরুত্বপূর্ণ উপাদান থাকে। রাসায়নিক অবশিষ্টাংশ ছাড়াই নিমাইলের অনন্য ফর্মুলেশন শিশু এবং পোষা প্রাণীদের জন্য নিরাপদ মেঝে নিশ্চিত করে। নিমাইল রেঞ্জের পণ্যগুলি সহজেই বায়োডিগ্রেডেবল হতে তৈরি করা হয়েছে^, ক্ষতিকারক রাসায়নিক যেমন ক্লোরিন, সালফেটস, ফসফেটস, কোয়াটস বা ব্লিচ থেকে মুক্ত এবং বৈজ্ঞানিকভাবে প্রমাণিত যে কোনও রাসায়নিক অবশিষ্টাংশ নেই।

*100% প্রাকৃতিক অ্যান্টি-মাইক্রোবিয়াল অ্যাকশন ল্যাব স্টাডির উপর ভিত্তি করে

^বেসিস ল্যাব স্টাডি

#বেসিস ল্যাব স্টাডি

আরও তথ্যের জন্য যোগাযোগ করুন:

সহেলি চ্যাটার্জি | [email protected]

.