পিএনএন

নয়াদিল্লি [ভারত], 4 জুলাই: গ্যাস ইন্ডিয়া 2024 এক্সপো - 04-06 জুলাই 2024 তারিখে ইন্ডিয়া এক্সপো মার্ট, গ্রেটার নয়ডা, এনসিআর, ইউপি (ভারত) এ আন্তর্জাতিক প্রদর্শনী এবং সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে যা সর্বশেষ সেক্টর-নির্দিষ্ট উত্পাদন কৌশলগুলি প্রদর্শন করবে , উত্পাদন প্রক্রিয়া ,পরিষেবা, উন্নয়ন, প্রযুক্তি এবং সরঞ্জাম এবং এই ইভেন্টটি জাতীয় এবং আন্তর্জাতিক গ্যাস শিল্পের উচ্চ মানের দর্শক, ক্রেতা এবং সিদ্ধান্ত গ্রহণকারীদের আকৃষ্ট করবে। সারা বিশ্ব থেকে প্রধান উদ্যোগ এবং পেশাদার দর্শকরা এই দক্ষ বাণিজ্যে একত্রিত হবে , প্রযুক্তি বিনিময়, রপ্তানি-আমদানি এবং গ্যাস শিল্পের বিকাশের জন্য জ্ঞানী প্ল্যাটফর্ম।

এক্সপোর লক্ষ্য একটি উচ্চ-মানের আন্তর্জাতিক ব্যবসা উন্নয়ন প্ল্যাটফর্ম প্রদান করা যেখানে আমাদের প্রদর্শকরা ব্যবসা সম্প্রসারণ করতে পারে, প্রযুক্তি বিনিময় পরিচালনা করতে পারে, নতুন পণ্য প্রদর্শন করতে পারে এবং সহযোগী অংশীদারদের খুঁজে পেতে পারে।

সমসাময়িক ঘটনা:

* প্রাকৃতিক গ্যাস যানবাহন প্রদর্শনী (এনজিভি ইন্ডিয়া 2024)

* বিশ্ব গ্যাস সামিট 2024

ওয়ার্ল্ড গ্যাস সামিট 2024- প্রাকৃতিক ও শিল্প গ্যাস উৎপাদন- প্রক্রিয়াকরণ- পরিশোধন- জ্বালানি, প্রযুক্তি এবং পরিকাঠামো সংক্রান্ত আন্তর্জাতিক শীর্ষ সম্মেলন 04-05 জুলাই 2024 তারিখে ইন্ডিয়া এক্সপো সেন্টার, গ্রেটার নয়ডা, এনসিআর, ইউপি, ভারতে GAS ইন্ডিয়ার সাথে একযোগে অনুষ্ঠিত হচ্ছে। 2024 ইন্ডিয়ান ট্রেড ফেয়ার একাডেমি (ITFA) এবং ভারতীয় প্রদর্শনী পরিষেবা দ্বারা আয়োজিত

ওয়ার্ল্ড গ্যাস সামিট 2024 হল একটি 2-দিনের নেটওয়ার্কিং ইভেন্ট যা গ্যাস এবং সহযোগী শিল্পের ক্ষেত্রগুলির বিশেষজ্ঞদের একত্রিত করবে ভবিষ্যতের সম্ভাবনাগুলিতে বিশ্বব্যাপী গ্যাস শিল্পের সর্বশেষ প্রযুক্তি, বৃদ্ধি, চ্যালেঞ্জ এবং সুযোগগুলি সম্পর্কে আলোচনা করতে এবং শিল্প বিশেষজ্ঞদের মধ্যে বিতর্কের মূল বিষয়ে যে কোন দেশে বৃদ্ধি, অগ্রগতি এবং স্থায়িত্বের ক্ষেত্রে গ্যাসের গুরুত্ব এবং ভূমিকার বিষয়। ওয়ার্ল্ড গ্যাস সামিট গ্যাস শিল্প, ট্রেড অ্যাসোসিয়েশন, সরকারী সংস্থা এবং স্বতন্ত্র উৎপাদনকারী এবং পরিষেবা প্রদানকারীদের মধ্যে বন্ধন গঠনে সহায়ক হিসাবে কাজ করবে। এটি নেটওয়ার্কিং, সহযোগিতা, কৌশলীকরণের জন্য একটি মসৃণ পরিবেশ সক্ষম করে যোগাযোগের ফাঁকগুলি পূরণ করতে সহায়তা করে এবং অংশীদারিত্বের সুযোগের সুযোগ প্রদান করে।

প্রায় 500 শীর্ষ পেশাদারদের ইভেন্টে এবং প্রায় 16000 বর্গ মি. প্রদর্শনী স্থান, একদিকে 150 প্লাস প্রদর্শক এবং 8000-10,000 উচ্চ ক্যালিবার পরিবেশ এবং সহযোগী শিল্প পেশাজীবী, উদ্যোক্তা, সিনিয়র ক্রয় পেশাদাররা শো পরিদর্শন করছেন। ভারত ও বিদেশের বিশিষ্ট বক্তারা গ্যাস শিল্প বিশ্ব গ্যাস শীর্ষ সম্মেলনের মূল বিষয়গুলির উপর বিতর্ক, সুচিন্তিত এবং মতামত বিনিময় করবেন প্রযুক্তিবিদ, নীতি নির্ধারক, গবেষক, নির্মাতা, শিক্ষাবিদ, শিল্পপতি এবং সরকারের সাথে একটি বিশ্বব্যাপী নেটওয়ার্কিং সুযোগ উপস্থাপন করবেন। সংস্থাগুলি

সামিট গ্যাস শিল্প পেশাদারদের জন্য গ্যাস ও সহযোগী শিল্প বিশেষজ্ঞদের সাথে যোগাযোগ করার জন্য একটি আদর্শ সুযোগ প্রদান করবে।