অভিনেতা তার ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার করেছেন, রিপোর্ট ‘পিপল’ ম্যাগাজিন।

আয়ারল্যান্ডের পোস্টের প্রথম ছবিতে, অ্যালেককে গর্বিতভাবে হল্যান্ডের প্রতি বিস্মিত হতে দেখা গেছে যিনি এই মাসে এক হয়ে গেছেন, কারণ শিশুটি একটি শিশুর বাহকের মধ্যে তার মায়ের পিঠে বিশ্রাম নেয়।

'পিপল' অনুসারে, আয়ারল্যান্ড একটি ভিডিওতে স্কি বলের একটি খেলা উপভোগ করেছে, যখন আলে একটি মজাদার থিমযুক্ত আইসক্রিম শঙ্কু ঘূর্ণায়মান একটি আলংকারিক টপিংস নিয়ে একটি ছবি তুলেছে৷

একটি অল-পিঙ্ক ট্রাই গাড়ির ভিতরে অ্যালেকের একা হাঁটার একটি ছবি দিয়ে ক্যারোসেলটি শেষ হয়েছিল।

আয়ারল্যান্ড স্নেহের সাথে তার পোস্টের ক্যাপশন দিয়েছে, "তাকে এবং আন্দ্রেকে আইসক্রিমের যাদুঘরে যেতে বাধ্য করার মাধ্যমে দাদু পপ পপ পিপা (এটি একটি কাজের শিরোনাম) নির্যাতন করা।"

তার ইনস্টাগ্রামে একই ছবি এবং ভিডিও শেয়ার করে, অ্যালেক ক্যাপশনে তার সম্ভাব্য দাদা-অনুপ্রাণিত ডাকনাম সম্পর্কে বলেছেন, "আমাকে কল করুন... আপনি আমাকে যা বলতে চান, হল্যান্ড।"

আয়ারল্যান্ড এবং তার বয়ফ্রেন্ড আরএসি (জন্ম আন্দ্রে অ্যালেন আনজোস), হল্যান্ড লাস মেকে স্বাগত জানায়, অ্যালেক এবং তার মা, অভিনেত্রী কিম বেসিঞ্জার, প্রথমবারের দাদা-দাদি অ্যালেক তার স্ত্রী হিলারিয়া বাল্ডউইনের সাথে সাতটি সন্তানও ভাগ করে নেন।

হিলারিয়া হল্যান্ডের আগমন উদযাপন করেছেন একটি খোলামেলা ইনস্টাগ্রাম ছবি পোস্ট করে যার সাথে তিনি এবং আলেক তাদের ছোটদের সাথে পোজ দিচ্ছেন।

"এই সকল আন্টি এবং মামা এবং আমরা দাদা-দাদিরা এত উত্তেজিত যে হলান এখানে আছে!!!" তিনি ছবির ক্যাপশন দিয়েছেন।

"মা এবং বাবা, আয়ারল্যান্ড এবং আন্দ্রেকে অভিনন্দন। আমরা আপনাকে অনেক ভালোবাসি।"