ওয়াশিংটন [মার্কিন], অভিনেতা এবং টিভি অনুষ্ঠানের উপস্থাপক অ্যালিসন হ্যানিগান 1999 সালের চলচ্চিত্র 'আমেরিকান পাই'-এর অংশ হওয়ার কথা স্মরণ করেছেন এবং মিশেল ফ্ল্যাহার্টির ভূমিকার কথা বলেছেন, ডেডলাইন রিপোর্ট করেছে।

"সমস্ত জিনিস থেকে সেরা গল্প ছিল যে, আপনি জানেন, এটি একটি কম বাজেটের সিনেমা ছিল এই সমস্ত স্তরের আলোচনার সাথে," হ্যানিগান শেয়ার করেছেন, যোগ করেছেন, "এখানে একটি এ-টায়ার এবং একটি বি-টায়ার ছিল। আমি মনে করি আমি শন উইলিয়াম স্কটের সাথে নীচের সি-টায়ারে ছিল।"

তিনি ব্যাখ্যা করেছিলেন যে স্তরগুলি ছিল "অর্থ প্রদানের ক্ষেত্রে," যোগ করে, "সুতরাং এটি একজন এজেন্টের জন্য 10 শতাংশের স্কেল মাত্র। সি-টায়ার নিয়ে কোনও আলোচনা নেই কারণ চরিত্রটি তেমন গুরুত্বপূর্ণ নয়।"

"আমি ছিলাম, 'ঠিক আছে, ঠিক আছে।' এটি সাত দিন ছিল এবং এটি একটি প্যাশন প্রজেক্ট ছিল তারপরে, চুক্তিতে একটি সিক্যুয়াল ক্লজ ছিল," হ্যানিগান চালিয়ে যান।

তিনি যোগ করেছেন, "আমি বলেছিলাম, 'দেখুন, আমি পেইড স্কেল প্লাস 10 পাচ্ছি। আমি সিক্যুয়েলের জন্য সাইন করতে যাচ্ছি না। এর মানে নেই।' আমি মনে করি যে আমি সত্যিই কঠিন ছিলাম, কিন্তু আমি ভেবেছিলাম যে এটি মূর্খ ছিল তাই তারা সেই [অনুচ্ছেদ]টি বের করে দিয়েছিল, যখন আমি সিক্যুয়ালটি করেছি তখন আমার জন্য বেশ কিছু স্মার্ট জিনিস ছিল "

'আমেরিকান পাই' জেসন বিগস, ক্রিস ক্লেইন, থমাস ইয়ান নিকোলাস এবং এডি কায়ে থমাস হাই স্কুলের বন্ধুদের একটি দল হিসেবে অভিনয় করেছেন যারা স্নাতকের আগে তাদের কুমারীত্ব হারানোর জন্য একটি চুক্তি করে

হ্যানিগান 'আমেরিকান পাই 2' (2001) তে তার ভূমিকার পুনরাবৃত্তি করেছিলেন।

বাফি দ্য ভ্যাম্পায়ার স্লেয়ার (1997-2003) এ উইলো রোজেনবার্গের ভূমিকায় তার ব্রেকআউট ভূমিকার সময়, হ্যানিগান দাবি করেছিলেন যে তিনি মিশেল চরিত্রে অভিনয় করার জন্য আকৃষ্ট হয়েছিলেন কারণ চরিত্রটি "শেষে আপনাকে অবাক করে"

"আমি ইতিমধ্যেই খেলছিলাম, যেমন বাফিতে নিখুঁত ব্যক্তি, এবং মিশেল তার বিপরীত ছিল," সে ভাগ করে নিয়েছে।

মুভির প্রযোজকদের "বাফির জন্য আমার সময়সূচী পরিষ্কার করতে হয়েছিল" হিসাবে হ্যানিগান উভয় ভূমিকা নিয়েই ঝাঁকুনি দিয়েছিলেন, তবে তিনি "এটি কার্যকর হওয়ায় আনন্দিত ছিলেন।"

"দ্বিতীয়টি আমি 11 দিন কাজ করেছি কারণ আমি এখনও বাফিতে ছিলাম," তিনি স্মরণ করেছিলেন। "তৃতীয়টির জন্য, আমি সপ্তাহান্তে কাজ করেছি এবং এটি নৃশংস ছিল কারণ এমন একটি দিন ছিল যখন আমি আমেরিকান পাইতে সারা রাত কাজ করে সরাসরি বাফি সেটে চলে যেতাম। এটি ছিল 36-ঘন্টা দিনের মতো বা অন্য কিছু। পাগল," রিপোর্ট ডেডলাইন .