নয়াদিল্লি, ফ্রান্স-সদর দফতর Alcatel-Lucent Enterprise (ALE) 3-5 বছরে ভারতে 100 মিলিয়ন ইউরো (রু 896 কোটি) রাজস্ব ছাড়িয়ে যাওয়ার লক্ষ্য রাখছে, কারণ আমি ড্রাইভ করার জন্য এন্টারপ্রাইজ যোগাযোগ এবং নেটওয়ার্কিন সমাধানগুলিতে এর দক্ষতাকে একত্রিত করতে চাই। দেশের ডিজিটাল রূপান্তরের যাত্রা, কোম্পানির একজন শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন।

সম্প্রসারণ পরিকল্পনাটি তরুণ প্রতিভাকে লালন-পালনের প্রতি কোম্পানির প্রতিশ্রুতি দ্বারা পরিপূরক, কারণ এটি নতুন স্নাতকদের নিয়োগ করতে এবং দক্ষ পেশাদারদের ভারতের প্রাণবন্ত পুলে যোগ দিতে চায়।

"ALE-এর জন্য, আমি আগামী 3-5 বছরে ভারতে 40 শতাংশের বেশি বৃদ্ধি (রাজস্ব) খুঁজছি। আমি ভারতের রাজস্বের পরিপ্রেক্ষিতে প্রায় 100 মিলিয়ন প্লাস ইউরো (প্রায় 89 কোটি টাকা) খুঁজছি, আগামী 3-5 বছরের মধ্যে," স্যান্ড্রিন ই খোডরি, উদীয়মান ইউরোপ, ভারত, মধ্যপ্রাচ্য এবং আফ্রিকা অঞ্চলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট বলেছেন।

"আমাদের উচ্চাকাঙ্ক্ষা অর্জন করতে, আমাদের অবশ্যই আমাদের উপস্থিতি, অফিস এবং দল বাড়াতে হবে," sh বলেছেন৷

খোদরি আরও তরুণ প্রতিভা আনতে তার ইচ্ছা প্রকাশ করেছেন যারা নতুন দৃষ্টিভঙ্গি দিতে পারে এবং কোম্পানির মূল্য আনতে পারে।

"আমার নিয়োগের কৌশল হ'ল স্নাতকদের নিয়োগ করা, তাদের প্রশিক্ষন দেওয়া এবং আমাদের সিস্টেমে নতুন রক্ত ​​​​ইনজেক্ট করা। অবশ্যই, আমরা সিনিয়র লোকদের নিয়োগ অব্যাহত রাখি কারণ আমাদেরও গুণমান বজায় রাখতে হবে যতক্ষণ না কনিষ্ঠরা তাদের দক্ষতায় বৃদ্ধি পায় এবং সারিবদ্ধ হয়," তিনি বলেছেন

খোডরি বলেন যে কোম্পানিটি গবেষণা ও উন্নয়নে ব্যাপকভাবে বিনিয়োগ করছে এবং একটি নিবেদিত অন-গ্রাউন্ড দল রয়েছে যা ভারতে I উত্পাদন স্থানীয়করণের সম্ভাবনা বিশ্লেষণ করে।

"আমরা ইতিমধ্যেই সরকার, আতিথেয়তা, ব্যাঙ্ক প্রতিরক্ষা, এবং স্বাস্থ্যসেবার মতো গুরুত্বপূর্ণ খাতে সক্রিয়। ALE ডিজিটাল ভিলেজের ভারতীয় প্রকল্পকে সমর্থন করে যার অধীনে 7,000 গ্রাম সক্রিয়ভাবে মোতায়েন করা হয়েছে৷

"মেট্রো রেলের বেশিরভাগ অংশ ALE এর নেটওয়ার্কের অধীনে রয়েছে। ভয়েস সিস্টেম i প্রতিরক্ষা সেক্টর ALE দ্বারা পরিচালিত হয়। সুতরাং, আমাদের অবস্থানকে আরও শক্তিশালী করা এবং অন্যান্য সেক্টরে সম্প্রসারণ করা আমাদের অগ্রগতি হবে," তিনি বলেন।

খোডরি বলেন, ভারত শুধু ALE এর জন্যই গুরুত্বপূর্ণ নয়, পুরো বিশ্বের জন্যই গুরুত্বপূর্ণ। "আপনি বিশ্বব্যাপী সবচেয়ে বড় অর্থনীতির একটির কথা বলছেন। এমন একটি দেশকে কেউ উপেক্ষা করতে পারে না... আমরা ভারতে ক্রমাগত বিনিয়োগ করছি," তিনি বলেন।

তিনি বলেন, বিশ্বজুড়ে চাহিদা মেটাতে কোম্পানির বৃহত্তম গবেষণা ও উন্নয়ন কেন্দ্রগুলি ভারতে (বেঙ্গালুরু এবং চেন্নাই) ভিত্তিক।

বিশ্বব্যাপী, তিনি বলেন, ALE কিছু গুরুত্বপূর্ণ দেশের উপর ফোকাস করছে, এবং তিনটির মধ্যে একটি হল ভারত।

"আমরা ভারতকে তার ডিজিটাল রূপান্তরে সমর্থন করতে চাইছি, আপনার অভিজ্ঞতা ভাগ করে নেব, তাদের সাথে উদ্ভাবন করব... একটি অংশীদারিত্ব-ভিত্তিক, জয়-জয় সম্পর্কের ভিত্তিতে আমরা আমাদের আয় বাড়াব," খোদরি বলেছেন৷

খোডরি বলেন, ডিজিটাল ট্রান্সফরমেশন সলিউশনের দিকে ALE-এর স্থির অভিযোজন এবং বিশদে ফোকাস এটিকে তার সমবয়সীদের থেকে আলাদা করে।

কোম্পানীর তাকগুলিতে সমাধান রয়েছে, কিন্তু একই সময়ে, এটির রয়েছে R&D যা কিছু সেক্টরের জন্য তাদের প্রয়োজনীয়তাগুলি বোঝার এবং তাদের পণ্য এবং পরিষেবাগুলিকে তাদের সাথে মানিয়ে নেওয়ার মাধ্যমে নির্দিষ্ট সমাধান তৈরি করছে, তিনি বলেছিলেন।

তিনি বলেন, নিয়মিত ব্যবসায়িক কার্যক্রমের পাশাপাশি কোম্পানিটি বিভিন্ন CSR উদ্যোগে গুরুত্বপূর্ণ অবদান রাখছে।

"আমরা সমাজে অবদান রাখতে এবং পরিবেশ ও বাস্তুবিদ্যার মতো ক্ষেত্রে ভারতের রূপান্তরকে সমর্থন করার জন্য CSR-তে প্রচুর বিনিয়োগ করছি। তাছাড়া, আমরা 400 টিরও বেশি বালিকা বিদ্যালয়কে সমর্থন করছি এবং তাদের টেকসই স্যানিটারি প্যাড সরবরাহ করছি আমরা টয়লেট নির্মাণের বিষয়েও কাজ করছি। প্রত্যন্ত গ্রাম এবং স্কুলে, "শে বলেন।

Colombes, ফ্রান্সে সদর দপ্তর, Alcatel-Lucent Enterprise নেটওয়ার্কিং, যোগাযোগ এবং ক্লাউড সমাধান প্রদান করে।