পিএনএন

মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], 3 জুলাই: অ্যাম্বে ল্যাবরেটরিজ লিমিটেড, একটি কৃষি রাসায়নিক পণ্য প্রস্তুতকারক, 03 জুলাই, 2024 (অ্যাঙ্কর বিনিয়োগকারীদের জন্য) এবং 04 জুলাই, 2024 (অন্যান্য জন্য অ্যাঙ্কর বিনিয়োগকারীর চেয়ে)। কোম্পানিটি এই আইপিওর মাধ্যমে 44.67 কোটি টাকা উচ্চ মূল্যের ব্যান্ডে সংগ্রহ করার লক্ষ্য রাখছে, শেয়ারগুলি NSE ইমার্জে তালিকাভুক্ত করা হবে।

ইস্যু আকার প্রতিটি 10 ​​টাকা অভিহিত মূল্যে 65,70,000 ইক্যুইটি শেয়ার পর্যন্ত।

ইক্যুইটি শেয়ার বরাদ্দ

* QIB অ্যাঙ্কর অংশ - 18,72,000 ইক্যুইটি শেয়ার পর্যন্ত

* যোগ্য প্রাতিষ্ঠানিক ক্রেতা (QIB) - 12,48,000 ইক্যুইটি শেয়ার পর্যন্ত

* অ-প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী - 9,36,000 ইক্যুইটি শেয়ার পর্যন্ত

* খুচরা ব্যক্তিগত বিনিয়োগকারী (RII) - 21,84,000 ইক্যুইটি শেয়ার পর্যন্ত

* মার্কেট মেকার - 3,30,000 ইক্যুইটি শেয়ার পর্যন্ত

IPO থেকে প্রাপ্ত নিট আয় কোম্পানির কার্যকরী মূলধনের প্রয়োজনীয়তা এবং সাধারণ কর্পোরেট উদ্দেশ্য পূরণের জন্য অর্থায়নের জন্য ব্যবহার করা হবে।

ইস্যুতে বুক রানিং লিড ম্যানেজার হল ফাস্ট ট্র্যাক ফিনসেক প্রাইভেট লিমিটেড। ইস্যুটির নিবন্ধক হল লিঙ্ক ইনটাইম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড।

অ্যাম্বে ল্যাবরেটরিজ লিমিটেডের সিইও অর্চিত গুপ্তা বলেছেন, "আমরা আমাদের প্রবৃদ্ধির যাত্রায় একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করছি, আমাদের কোম্পানির দক্ষতার প্রতি আমাদের দৃঢ় প্রত্যয় এবং আমাদের বাজারের অবস্থানকে শক্তিশালী করার জন্য নতুন সুযোগগুলিকে কাজে লাগাতে প্রতিশ্রুতি প্রদর্শন করে৷ দুই দশকের দক্ষতা এবং উন্নত প্রযুক্তির সাথে৷ , আমরা স্থানীয় এবং বিশ্বব্যাপী মূল বাজারের খেলোয়াড়দের বিভিন্ন ধরনের পণ্য সরবরাহ করতে নিবেদিত রয়েছি, এই সিদ্ধান্তটি আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ মুহূর্তকে চিহ্নিত করে, আমাদের কর্পোরেট অবস্থান এবং স্বীকৃতি বৃদ্ধি করে, আমরা এই উদ্যোগটি আমাদের জন্য উল্লেখযোগ্য মূল্য যোগ করে সামগ্রিকভাবে কোম্পানি"

ফাস্ট ট্র্যাক ফিনসেক প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর বিকাশ ভার্মা বলেন, "আমি অ্যাম্বে ল্যাবরেটরিজ লিমিটেডের আসন্ন আইপিও নিয়ে আনন্দিত। কোম্পানিটি ক্রমাগতভাবে কৃষি-রাসায়নিক খাতে অসাধারণ স্থিতিস্থাপকতা এবং অভিযোজনযোগ্যতা প্রদর্শন করেছে। তাদের বৈচিত্র্যময় কার্যক্রম, যার মধ্যে উৎপাদন ও বিতরণ অন্তর্ভুক্ত রয়েছে। এগ্রোকেমিক্যাল পণ্যের বিস্তৃত পরিসর, তাদের কৌশলগত দক্ষতা এবং শিল্পের চাহিদা পূরণের প্রতিশ্রুতি প্রদর্শন করে।