মুম্বাই, অ্যানিমেটেড সিরিজ "বাহুবলী: ক্রাউন অফ ব্লাড", এস রাজামৌলির দুটি ব্লকবাস্টার "বাহুবলী" সিনেমার প্রিক্যুয়েল, 17 মে ডিজনি + হটস্টারে মুক্তি পেতে চলেছে, স্ট্রিমার বৃহস্পতিবার ঘোষণা করেছে।

রাজামৌলি এবং "হনুমানের কিংবদন্তি" খ্যাত শারদ দেবরাজন দ্বারা নির্মিত, এই শোটি শ্রোতাদের "বাহুবলী"-এর একটি অ্যানিমেটেড জগতে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দেয় যা মহাকাব্যিক অ্যাডভেঞ্চার, ভ্রাতৃত্ব, বিশ্বাসঘাতকতা, দ্বন্দ্ব এবং বীরত্বের একটি অকথিত গল্পের অভিজ্ঞতা লাভ করে, একটি প্রেস বিজ্ঞপ্তি। বলেছেন

রাজামৌলি 2015 এর "বাহুবলী: দ্য বিগিনিং" দিয়ে ফ্র্যাঞ্চাইজি শুরু করেছিলেন, যেটিতে প্রভাস, রানা দাগ্গুবাতি, আনুশকা শেঠি, সত্যরাজ এবং তামান্না ভাটি অভিনয় করেছিলেন এবং 2015 সালে মুক্তি পেয়েছিল। মুভিটি তার বক্স অফিস সংগ্রহের সাথে অনেক রেকর্ড ভেঙেছে, প্রথম দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র হিসাবে আবির্ভূত হয়েছে। বিশ্বব্যাপী 650 কোটি টাকারও বেশি আয়।

এটি 2017 সালে মুক্তিপ্রাপ্ত "বাহুবলী: দ্য কনক্লুশন" শিরোনামের দ্বিতীয় অংশটি অনুসরণ করেছিল।

"বাহুবলী: ক্রাউন অফ ব্লাড" একটি গল্প অনুসরণ করবে যেখানে বাহুবলী এবং ভল্লালদেব মহিষমতির মহান রাজ্য এবং সিংহাসনকে এর সবচেয়ে বড় হুমকির বিরুদ্ধে রক্ষা করতে হাত মিলবে, সরকারী প্লটলাইন অনুসারে শুধুমাত্র রক্তদেব নামে পরিচিত রহস্যময় যুদ্ধবাজ।

একটি গ্রাফিক ইন্ডিয়া এবং আরকা মিডিয়াওয়ার্কস প্রযোজনা, অ্যানিমেটেড শোটি প্রযোজনা করেছেন রাজামৌলি, দেবরাজন এবং শোবু ইয়ারলাগড্ডা। এটি পরিচালনা করেছেন জীবন জে কাং এবং নবীন জন।

রাজামৌলি বলেছিলেন যে তিনি "গল্পটিকে অ্যানিমেটেড বিন্যাসে আনতে পেরে অত্যন্ত খুশি"।

“বাহুবলীর জগৎ বিশাল, এবং ফিল্ম ফ্র্যাঞ্চাইজি ছিল এর নিখুঁত ভূমিকা। যাইহোক, অন্বেষণ করার জন্য আরও অনেক কিছু আছে, এবং সেখানেই 'বাহুবলী: ক্রাউন অফ ব্লাড' ছবিতে আসে৷ এই গল্পটি প্রথমবারের মতো বাহুবলী এবং ভল্লালদেবের জীবনে অনেক অজানা মোড় এবং দীর্ঘকাল ভুলে যাওয়া একটি অন্ধকার রহস্য প্রকাশ করবে কারণ দুই ভাইকে অবশ্যই মাহিষমতীকে বাঁচাতে হবে", তিনি যোগ করেছেন।

প্রভাস, যিনি সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন, বলেছেন শোটি বাহু এবং ভাল্লার জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় অন্বেষণ করবে।

"এটি একটি উত্তেজনাপূর্ণ সময় যে বাহুবলী এবং ভল্লালদেব বাহুবলীর যাত্রার এই অদেখা অধ্যায়ে একসাথে আসতে চলেছে। 'বাহুবলী: ক্রাউন ও ব্লাড' এমন একটি অধ্যায় যা ফিল্ম ফ্র্যাঞ্চাইজিতে গল্পের আগে ঘটে... এটি দেখার জন্য অপেক্ষা করতে পারি না বাহুবলীর যাত্রায় নতুন অধ্যায়,” বলেছেন অভিনেতা।

চলচ্চিত্রগুলিতে ভল্লালদেবের ভূমিকায় অভিনয় করা দাগুবাট্টি বলেছেন, অ্যানিমেটেড গল্প বলার বিন্যাসের সাথে ফ্র্যাঞ্চাইজির তম উত্তরাধিকার দেখতে পেয়ে তিনি উচ্ছ্বসিত।

"বাহুবলী এবং ভল্লালদেবের জীবনের এই নতুন অধ্যায় বাহুবলী জগতের অনেক রহস্য উন্মোচন করবে৷ আমি রোমাঞ্চিত যে এস এস রাজামৌলি, শারা দেবরাজন, ডিজনি+হটস্টার, আরকা মিডিয়াওয়ার্কস এবং গ্রাফিক ইন্ডিয়া অ্যানিমেটেডের জন্য বাহুবলীর জগতের নতুন অধ্যায় নিয়ে আসছে৷ যা ভক্তদের এবং নতুন দর্শকদের কাছে একটি উত্তেজনাপূর্ণ উপায়ে বাহুবলীর বিশ্বকে পরিচয় করিয়ে দেবে,” তিনি যোগ করেছেন।