এএ ইকোসিস্টেমের জন্য একটি শিল্প জোট সাহামাটির মতে, ঋণদাতা সংস্থাগুলি সেপ্টেম্বর 2021 থেকে মার্চ 2024 পর্যন্ত 42,300 কোটি টাকার ঋণের সুবিধার্থে AA কাঠামো ব্যবহার করেছে, একই সময়ের জন্য 1,00,237 টাকায় ক্রমবর্ধমান গড় ঋণ টিকিটের আকার রয়েছে। দেশ

এই অর্থবছরের (FY25) দ্বিতীয়ার্ধে AAs দ্বারা সহায়তাকৃত 22,100 কোটি টাকা সহ মোট 21.2 লক্ষে বিতরণ করা ঋণ দ্বারা বৃদ্ধির ঊর্ধ্বগতি নির্দেশিত হয়৷

এই সময়ের মধ্যে লোনের টিকিটের গড় আকার দাঁড়িয়েছে 1,04,245 টাকা এবং "আমরা MSME-কে আরও নগদ প্রবাহ ভিত্তিক ঋণ এবং নতুন ক্রেডিট গ্রাহকদের জন্য অসুরক্ষিত ঋণ আশা করি" বলে আশা করা হচ্ছে।

আগস্ট পর্যন্ত AA সিস্টেমে 163টি আর্থিক তথ্য প্রদানকারী রয়েছে, যার মধ্যে ব্যাঙ্ক, বীমা সংস্থা, মিউচুয়াল ফান্ড, ডিপোজিটরি এবং পেনশন তহবিল এবং ট্যাক্স/জিএসটি অন্তর্ভুক্ত রয়েছে।

AA-তে মোট সফল সম্মতির সংখ্যা তিন বছরে (15 আগস্ট পর্যন্ত) 100 মিলিয়ন অতিক্রম করেছে।

"আমরা AA ফ্রেমওয়ার্কে পূর্ণ সম্মতির অনুরোধের সংখ্যার উপর একটি স্থির 15 শতাংশ মাসিক বৃদ্ধি দেখেছি," বলেছেন বিজি মহেশ, সিইও, সহহাতি৷

প্রতিটি সম্মতির অনুরোধ এই সত্যকে উপস্থাপন করে যে আরও বেশি সংখ্যক ব্যক্তি এখন তাদের ডেটা নিয়ন্ত্রণে রয়েছে এবং এটি আর্থিক পরিষেবাগুলি অ্যাক্সেস করার জন্য ব্যবহার করছে, তিনি যোগ করেছেন।

AA প্ল্যাটফর্মের মাধ্যমে ডেটা ভাগ করে নেওয়ার নির্ভরযোগ্যতা, সুবিধা এবং নিরাপত্তা ঋণদাতাদের জন্য লেনদেনের খরচ প্রায় 20-25 শতাংশ কমিয়ে এনেছে।

ঋণদানকারী সংস্থাগুলি হল প্রথম কয়েকজন খেলোয়াড় যারা তাদের চলমান ব্যবসার জন্য AA কাঠামো গ্রহণ করেছে।

মহেশের মতে, AA ফ্রেমওয়ার্কের তথ্যের প্রামাণিকতা, ব্যবহারের সহজতার সাথে, উচ্চতর অপারেশনাল দক্ষতার ফলে এবং টেম্পারড ডকুমেন্টেশনের মাধ্যমে জালিয়াতির ক্ষেত্রে উচ্চ হ্রাস পায়।