মুম্বাই, এক্সপ্রেস লজিস্টিক ফার্ম Allcargo Gati Ltd মঙ্গলবার বলেছে যে এটি একটি যোগ্য প্রাতিষ্ঠানিক প্লেসমেন্ট (QIP) এর মাধ্যমে ইক্যুইটি শেয়ার ইস্যু করে 169.28 কোটি টাকা তুলেছে।

কোম্পানির বোর্ডের তহবিল সংগ্রহ কমিটি 28 জুন তার সভায় ইকুইটি শেয়ার প্রতি 101 টাকা ইস্যু মূল্যে সফল যোগ্য প্রাতিষ্ঠানিক ক্রেতাদের জন্য বরাদ্দ অনুমোদন করার পরে নতুন মূলধন সুরক্ষিত করা হয়েছে, Allcargo Gati Ltd একটি বার্তায় বলেছে। বিবৃতি

কিউআইপি বিভিন্ন বিনিয়োগকারীদের অংশগ্রহণ দেখে মোট 169.28 কোটি টাকা উত্থাপন করেছে, এটি যোগ করেছে।

"আমাদের QIP-এর প্রতিক্রিয়া আমাদের ব্যবসায়িক কৌশল এবং বাজারের অবস্থানের প্রতি বিনিয়োগকারীদের আস্থার উপর জোর দেয়। উত্থাপিত তহবিলগুলি আমাদের আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে এবং মূল বিভাগগুলিতে আমাদের বৃদ্ধির উদ্যোগকে সমর্থন করবে," বলেছেন পিরোজশ সরকারী, ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, গতি এক্সপ্রেস এবং সাপ্লাই চেইন প্রাইভেট লিমিটেড (GESCPL)।

কিউআইপি থেকে প্রাপ্ত অর্থ প্রযুক্তি, অবকাঠামো এবং ব্যালেন্স শীট হ্রাসে বিনিয়োগ করা হবে, কোম্পানির শক্তিশালী বৃদ্ধির পথ প্রশস্ত করে, তিনি বলেন, অলকার্গো গাটি ডিজিটাল উদ্ভাবনের মাধ্যমে গ্রাহকের অভিজ্ঞতার উপর তীক্ষ্ণ দৃষ্টি নিবদ্ধ করে একটি নতুন বৃদ্ধির পর্যায়ে প্রবেশ করছে। .