নয়ডা, জনশৃঙ্খলা বজায় রাখার জন্য একটি সমন্বিত প্রচেষ্টায়, গৌতম বুদ্ধ নগর পুলিশ একটি দিনব্যাপী প্রচার চালায় এবং নয়ডা এবং গ্রেটার নয়ডা জুড়ে পাবলিক স্পেসে অ্যালকোহল সেবনকারী ব্যক্তিদের লক্ষ্য করে, 670 জনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে, কর্মকর্তারা রবিবার বলেছেন।

শনিবার জেলার তিনটি পুলিশ জোন জুড়ে পুলিশ কমিশনার লক্ষ্মী সিংয়ের নির্দেশে "অপারেশন স্ট্রিট সেফ" চালানো হয়েছিল।

"নয়েডা, সেন্ট্রাল নয়ডা এবং গ্রেটার নয়ডার তিনটি জোন জুড়ে, অপারেশন চলাকালীন মোট 4,630 জন ব্যক্তিকে চেক করা হয়েছিল, যার ফলে 670 জনের বিরুদ্ধে আইপিসি (ভারতীয় দণ্ডবিধি) ধারা 290 (জনসাধারণের উপদ্রব) এর অধীনে ব্যবস্থা নেওয়া হয়েছিল," একটি পুলিশ মুখপাত্র ড.

ডেপুটি কমিশনার অফ পুলিশ (ডিসিপি) বিদ্যা সাগর মিশ্রের নেতৃত্বে নয়ডা জোন পুলিশ সেক্টর 51 ভিডিএস মার্কেট, হরিদর্শন চৌকি সেক্টর 12 এবং বেশ কয়েকটি গ্রাম এলাকা সহ 46 টি স্থানে চেক করেছে।

"মোট 1,807 ব্যক্তি পরিদর্শন করা হয়েছে এবং নয়ডা জোনে 221 জন অপরাধীর বিরুদ্ধে মামলা করা হয়েছে," কর্মকর্তা বলেছেন।

সেন্ট্রাল জোনে, অভিযানটি ডিসিপি সুনীতির তত্ত্বাবধানে ছিল কারণ পুলিশ ইয়াকুবপুর তিরাহা এবং এনএসইজেড মদের দোকানের কাছাকাছি অঞ্চলের মতো 28টি স্থান পরিদর্শন করেছে।

"তারা 1,860 জনকে চেক করেছে, যার ফলে 258 ধারা 290 এর অধীনে মামলা করা হয়েছে," মুখপাত্র বলেছেন।

ডিসিপি সাদ মিয়া খান বৃহত্তর নয়ডা জোনে অভিযানের নেতৃত্ব দিয়েছিলেন, আনসাল প্লাজা এবং পারি চক সহ 33টি অবস্থান কভার করেছিলেন এবং 963 জনের মধ্যে চেক করা হয়েছিল, 191 জনকে জনসাধারণের উপদ্রব তৈরি করার জন্য মামলা করা হয়েছিল, কর্মকর্তা যোগ করেছেন।