চেন্নাই, অন্ধ্র চেম্বার অফ কমার্স এখানে আন্না ইউনিভার্সিটি ইনকিউবেশন ফাউন্ডেশনের অটল ইনকিউবেশন সেন্টারের সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে যার লক্ষ্য স্টার্ট-আপ ইকোসিস্টেম এবং উচ্চাকাঙ্ক্ষী উদ্যোক্তাদের বৃদ্ধি করা।

যৌথ উদ্যোগ অনুসারে, কৌশলগত চুক্তি উভয় অংশীদারদের তাদের শক্তির ব্যবহার করতে এবং অটল ইনকিউবেশন সেন্টার, আন্না ইউনিভার্সিটি ইনকিউবেশন ফাউন্ডেশনের সাথে বৃহত্তর দর্শকদের কাছে পৌঁছাতে সাহায্য করবে।

অন্ধ্র চেম্বার অফ কমার্সের সভাপতি ভি এল ইন্দিরা দত্ত সম্প্রতি এখানে অটল ইনকিউবেশন সেন্টার - ডিরেক্টর এবং সিইও পি উমা মহেশ্বরীর সাথে নথি বিনিময় করেছেন৷

অটল ইনকিউবেশন সেন্টার অন্ধ্র চেম্বার অফ কমার্সের সাথে স্টার্ট-আপগুলিকে ইনকিউবেট করবে, তাদের ইভেন্ট এবং আউটরিচ প্রোগ্রামগুলিকে প্রচার করবে। প্রাথমিকভাবে সামাজিক খাতগুলিতে ফোকাস করা হবে এবং পরে স্টার্টআপ আগ্রহের ভিত্তিতে অন্যদের কাছে প্রসারিত করা হবে।

"এআইসি আনা ইনকিউবেটরের সাথে যুক্ত হতে পেরে আমরা গর্বিত। চেম্বারটি একটি ইনকিউবেশন সেন্টার চালু করেছে এবং আজ পর্যন্ত অন্তত ছয়টি নতুন উদ্যোগের জন্য এটিই প্রথম লালন-পালন হোম।" অন্ধ্র চেম্বার অফ কমার্সের সভাপতি ভি এল ইন্দিরা দত্ত ড.

অটল ইনকিউবেশন সেন্টার, আন্না ইউনিভার্সিটি ইনকিউবেশন ফাউন্ডেশনের সিইও পি উমা মহেশ্বরী বলেছেন, "এআইসি আনা ইনকিউবেটর হল একটি ডিপ-টেক ইনকিউবেটর যা অটল ইনোভেশন মিশন, NITI AAYOG, ভারত সরকার এবং আন্না বিশ্ববিদ্যালয় দ্বারা সমর্থিত৷ বিগত তিন বছরে, আন্না ইনকিউবেটর সমর্থন করেছে৷ প্রযুক্তিগত সহায়তা, পরামর্শদাতা, বিনিয়োগের সুবিধার মতো বিভিন্ন পরিষেবা সহ 100 প্লাস স্টার্ট আপ।"

"অন্ধ্র চেম্বার অফ কমার্স সফল উদ্যোক্তাদের অন্তর্ভুক্ত করে এবং তাদের মধ্যে অনেকেই সম্ভাব্য ব্যবসায়িক পরামর্শদাতা এবং গো-টু-মার্কেট কৌশলবিদ হতে পারে৷ অন্ধ্র চেম্বার অফ কমার্সের বিশাল সদস্য নেটওয়ার্কের সাথে সংযোগ স্থাপন, স্টার্টআপগুলির জন্য একটি দুর্দান্ত শিক্ষা প্রদান করবে," যোগ করেছেন মহেশ্বরী৷