প্রধানমন্ত্রী মোদি চন্দ্রবাবু নাইডুকে উষ্ণ আলিঙ্গন দিচ্ছেন, পরে মুখ্যমন্ত্রীর শপথ গ্রহণের পরে শপথ অনুষ্ঠানের মূল হাইলাইট হয়ে উঠেছে। যাইহোক, ভারতীয় জনতা পার্টি (বিজেপি) এর কঠোর পরিশ্রমী দলীয় কর্মীদের প্রচার করার এবং যথাসময়ে তাদের পুরস্কৃত করার সংস্কৃতির জন্য নাইডুর প্রশংসায় ইন্টারনেটও গুঞ্জন।

চন্দ্রবাবু নাইডুর একটি ভাইরাল ভিডিও, দৃশ্যত এনডিএ সভা থেকে যেখানে তিনি অন্ধ্র বিধানসভায় জোটের নেতা হিসাবে নির্বাচিত হয়েছিলেন, তাকে বিজেপির রাজনীতিতে সূচনা করা নতুন নীতি-নৈতিকতার প্রশংসা করতে দেখায়।

"এটি বিজেপির বিশেষত্ব," নাইডুকে দলীয় বিধায়কদের বলতে শোনা যায় যখন তিনি একটি সাধারণ বিজেপি কর্মীকে লোকসভা সাংসদ হতে দেখে চমকে গিয়েছিলেন তার একটি ঘটনা স্মরণ করে।

"তিনি একজন সাধারণ ব্যক্তি এবং দলের সাধারণ কর্মী ছিলেন, আজ তিনি কেন্দ্রীয় মন্ত্রী হয়েছেন," নাইডু শ্রীনিবাস ভার্মা সম্পর্কে কথা বলতে গিয়ে বলেছেন, যিনি তেলেঙ্গানার নরসাপুর আসনের বিজেপি সাংসদ।

ভূপতি রাজু শ্রীনিবাস ভার্মাকেও সম্প্রতি মোদি সরকারের প্রতিমন্ত্রী (MoS) হিসেবে নিযুক্ত করা হয়েছে এবং দুটি মন্ত্রকের দায়িত্ব দেওয়া হয়েছে - ইস্পাত ও ভারী শিল্প।

নাইডু বলেন, "আমি অবাক হয়েছিলাম যে যখন তার মতো একজন সাধারণ ব্যক্তিকে সংসদীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য টিকিট দেওয়া হয়েছিল এবং আজ তিনি কেন্দ্রীয় মন্ত্রী হয়েছেন।"

তিনি বিধায়কদের আরও বলেছিলেন যে শ্রীনিবাস ভার্মা তার প্রথম বৈঠকে যোগ দিয়েছিলেন এবং তাকে সংক্ষিপ্ত করা হয়েছিল কীভাবে দলের জন্য অক্লান্ত পরিশ্রম তাকে সংসদে স্থান দিয়েছে।

“এটিই বিজেপিকে আলাদা করে তোলে। এটি এমন একটি দল যা সাধারণ কর্মী সহ সকলের কঠোর পরিশ্রমকে স্বীকৃতি দেয়,” নাইডু বলেছিলেন।