মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], ভক্তদের মধ্যে আরও প্রত্যাশা তৈরি করে, আসন্ন ছবি 'সাভি'-এর নির্মাতা সিনেমাটির অফিসিয়াল ট্রেলার উন্মোচন করেছেন এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর, দিব্যা খোসলা এবং হর্ষবর্ধন রানে৷ পোস্টারটিতে দিব্যার চরিত্রের দুটি দিক দেখানো হয়েছে: একটি তার মুখে একটি নির্দোষ হাসি এবং অন্যটি তার হাতে বন্দুক নিয়ে টেকিং টু এক্স, ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ট্রেলারটি শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন, "

> অনিল কাপুর - দিব্যা খোসলা - হর্ষবর্ধন রানে: ‘সাভি’ ট্রেলার এসেছে… ৩১ এমএ রিলিজ… ৩১ মে ২০২৪ তারিখে এর প্রেক্ষাগৃহে মুক্তির আগে, টিম #সাভ
ড্রপস #SaviTraile
.

#অভিনয়দে
পরিচালকের তারকা #অনিলকাপু
, #দিব্যখোসল
এবং #হর্ষবর্ধনরান
.

প্রযোজনা করেছেন মুকেশ... pic.twitter.com/qYwc9Vdqk0


— তারান আদর্শ (@তারণ_আদর্শ) 21 মে, 202


ট্রেলারে দেখা যাচ্ছে দিব্যা সাভিকে চিত্রিত করেছেন, একজন গৃহবধূ যিনি তার স্বামীর চরিত্রে হর্ষবর্ধনের চরিত্রে অভিনয় করতে বাধ্য হন, যে অপরাধের জন্য তিনি কোনো অপরাধ করেননি। অনিলের চরিত্রটি তাকে কারাগারে প্রবেশ করতে এবং তার জীবনসঙ্গীকে মৃত্যুর হুমকি থেকে উদ্ধার করতে সহায়তা করে যা সম্প্রতি, ট্রেলারের তারিখ ঘোষণা করে, নির্মাতারা ছবিটির একটি পোস্টার উন্মোচন করেছেন পোস্টারটিতে দেখানো হয়েছে কেন্দ্রে একটি কারাগারে আটকা পড়া হর্ষবর্ধন রানে, যখন একটি অন্যদিকে দিব্যা, যাকে প্রফুল্ল দেখায়, অন্যদিকে, তার নাক রক্তাক্ত, সিনেমায় তীব্র এবং রোমাঞ্চকর অ্যাডভেঞ্চারের ইঙ্গিত দিয়ে তার ভূমিকা সম্পর্কে কথা বলার সময়, দিব্যা শেয়ার করেছেন, "'সাভি'-তে আমার ভূমিকা আমি যা করেছি তার থেকে আলাদা। এর আগে এই চরিত্রটি করা উভয়ই চ্যালেঞ্জিং ছিল এবং কারণ চরিত্রটি খুব স্তরযুক্ত, আপনি সাভির বিভিন্ন শেড এবং দিক দেখতে পাবেন "তার স্থিতিস্থাপকতার গভীরতা এবং তার যাত্রার তীব্রতা আমাকে সত্যিই বিমোহিত করে। এবং আপনি ট্রেলারটি দেখার জন্য অপেক্ষা করতে পারবেন না। এটি একটি উচ্চ-অক্টেন থ্রিল এবং আমরা টিজারে যে প্রতিক্রিয়া পেয়েছি তাতে আমি খুব খুশি। আমি আত্মবিশ্বাসী যে ছবিটি সবাইকে তাদের আসনের ধারে রাখবে," তিনি যোগ করেছেন ছবিটির প্রাথমিক নাম ছিল 'সাভি: অ্যা ব্লাডি হাউসওয়াইফ' এর আগে, আসন্ন ছবির নির্মাতারা এটির টিজার উন্মোচন করেছিলেন। এটি দিব্যার চরিত্র নির্মাণের বুদ্ধিমত্তার সূচনা করে একটি সাহসী স্বীকারোক্তি, লন্ডনের একটি উচ্চ-নিরাপত্তা কারাগার থেকে কাউকে বের করে আনার তার অভিপ্রায় উল্লেখ করে, এটিকে একটি দুর্গ হিসাবে বর্ণনা করে এটি একটি তীব্র এবং অ্যাকশন-প্যাকড গল্পের মঞ্চ তৈরি করে যা দর্শকদের তাদের আসনের প্রান্তে নিশ্চিত করে নির্দেশিত অভিনয় দেও দ্বারা, চলচ্চিত্রটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন অনিল কাপুর, দিব্যা খোসলা এবং হর্ষবর্ধন রানে। ছবিটি 31 মে, 2024-এ সিনেমা হলে মুক্তি পাবে।