শোতে, অঙ্কুর দমন চরিত্রে অভিনয় করেছেন, আর আঁচল তেজি চরিত্রটি রচনা করেছেন। তাদের অফ-স্ক্রিন বন্ধুত্ব অন-স্ক্রিন জাদু তৈরিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

আঁচলের সাথে তার বন্ধন সম্পর্কে বলতে গিয়ে, অঙ্কুর ভাগ করেছেন: "পর্দায় এত বড় অভিনেত্রী হওয়ার কারণে, আঁচল বাস্তব জীবনে ভান করতে অক্ষম। তিনি যা সঠিক মনে করেন তা করেন, এবং এটি সাহসের প্রয়োজন, বিশেষত এমন একটি শিল্পে যেখানে লোকেরা প্রায়শই আপস করে। তাদের উচ্চাকাঙ্ক্ষার জন্য আমি তার প্রতি তাকাই যে আমি তার অহংকারহীন দৃষ্টিভঙ্গিকে লালন করি, তিনি সহ-অভিনেতা হিসেবে নিজেকে বিবেচনা করেন।"

"কোন প্রতিযোগিতা নেই, বরং আমরা যখন একসাথে কাজ করি তখন ধারণার সহযোগিতা। এটি একসাথে একটি দৃশ্য তৈরি করাকে মজাদার করে তোলে। 'উন্দেখি'-এর জন্য ধন্যবাদ, আমি গত পাঁচ বছরে আঁচলের শৈল্পিকতা এবং কর্মজীবনকে নিজের হাতে বড় হতে দেখার সৌভাগ্য পেয়েছি, এবং যখনই আমরা এই চরিত্রগুলিকে আবার দেখি, আমি তার কাছ থেকে কিছু না কিছু শিখি: আঁচল আমার কাছে অনেক ভালো দৃশ্যের সঙ্গী, তেজি দমনের জীবনসঙ্গী, "তিনি যোগ করেছেন।

শোতে পাপাজি চরিত্রে অভিনয় করেছেন হর্ষ ছায়া। এতে দিব্যেন্দু ভট্টাচার্য সূর্য শর্মা, আয়ন জোয়া, বরুণ বাদোলা এবং শিবাঙ্গী সিংকেও মুখ্য ভূমিকায় দেখা গেছে।

'Undekhi 3' Sony LIV-তে স্ট্রিমিং হচ্ছে।