ডাবলিন (ওহিও), ভারতীয় আমেরিকান অক্ষয় ভাটিয়া ওয়ার্কডে দ্বারা উপস্থাপিত মেমোরিয়াল টুর্নামেন্টের মাঝামাঝি পর্যায়ে 7-তম টাই হয়ে যাওয়ায় আরেকটি কঠিন ফলাফলের জন্য লাইনে ছিলেন।

69 এবং 72 রাউন্ড সহ ওয়াইরি বাঁ-হাতি ভাটিয়া 36 হোলে 3-আন্ডারে ছিলেন এবং ররি ম্যাকিলরয় (70-71) এবং 2024 পিজিএ চ্যাম্পিয়ন জান্ডার শ্যাফেলের (68-73) পছন্দের সাথে সপ্তম স্থানে ছিলেন।

আরেক ভারতীয়-আমেরিকান সহিত থিগালা (73-71) টি-টোয়েন্টি ছিল।

দুইবারের মাস্টার্স চ্যাম্পিয়ন স্কটি শেফলার প্রবল বাতাসে শক্ত ছিলেন কারণ তিনি 4-অন্ডার 68 শট করে তিন শটের লিডের দিকে এগিয়ে যান। প্রথম দিনে তার 5-অন্ডার 67 এর পাশাপাশি, তিনি 9-অন্ডার।

শেফলার 9-অন্ডার 135-এ ছিলেন, ভিক্টর হভল্যান্ড (69) এবং অ্যাডাম হ্যাডউইন (72) থেকে তিন শট এগিয়ে, আরও $ চার মিলিয়ন পুরস্কারের পিছনে ছিলেন। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হোভল্যান্ড, যিনি T2, টাইগার উডস টানা তিনটি (1999, 2000, 2001) জিতে যাওয়ার পর থেকে টানা বছর ধরে মেমোরিয়াল টুর্নামেন্ট জেতার প্রথম খেলোয়াড় হওয়ার চেষ্টা করছেন৷

2021 এবং 2023 সালে এখানে দুবার তৃতীয় হয়েছিলেন শেফলার, যতক্ষণ না তিনি পার-5 15 তারিখে একটি ঈগল অবতরণ করেছিলেন ততক্ষণ পর্যন্ত তাকে কঠোরভাবে তাড়া করা হয়েছিল। তারপর তিনি দুটি কঠিন সমান সেভ এবং একটি 12-ফুট বার্ডি দিয়ে তিন শটের লিড নিয়ে শেষ করেন।

দক্ষিণ আফ্রিকার ক্রিস্টিয়ান বেজুইডেনহাউট দ্বিতীয় দিনে 67 রানে সেরা রাউন্ডে ছিলেন এবং কিগান ব্র্যাডলি (69) এর সাথে চার শট পিছিয়ে ছিলেন। লুডভিগ অ্যাবার্গ, যিনি শেফলারকে অন্য একটি ক্লিনিকাল শোতে দেখতে দুই দিন কাটিয়েছিলেন, 72 বছর বয়সী ছিলেন এবং পাঁচ বছর বয়সী ছিলেন।

এই মরসুমে আটটি স্বাক্ষর ইভেন্টের মধ্যে দ্য মেমোরিয়ালটি সপ্তম, এবং প্লেয়ার হোস্টদের সাথে তিনটি টুর্নামেন্টের একটি — মাস্টারকার্ড দ্বারা উপস্থাপিত আর্নল্ড পালমার ইনভিটেশনাল, দ্য জেনেসিস ইনভিটেশনাল (টাইগার উডস) এবং মেমোরিয়াল (জ্যাক নিকলাস)।

মুয়ারফিল্ড ভিলেজ কোর্সকে আরও দৃঢ় করার জন্য শুষ্ক পূর্বাভাস সহ, এটি সম্ভবত সপ্তাহান্তে আরও কঠিন হয়ে উঠবে। অথবা AM AM

এএম