ভিএমপিএল

নয়া দিল্লি [ভারত], 24 জুন: বায়ু দূষণ উল্লেখযোগ্য স্বাস্থ্য ঝুঁকি তৈরি করে চলেছে, বিশেষ করে মেট্রো, টায়ার 1 এবং টায়ার 2 শহরে৷ আমরা যে বায়ু শ্বাস নিই তা একটি নীরব হুমকি হয়ে উঠেছে, ক্ষতিকারক কণা এবং দূষিত পদার্থে ভরা যা আমাদের স্বাস্থ্যকে বিপন্ন করে। একইভাবে, গাড়ির ভিতরের বাতাস স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে, কারণ অন্যান্য যানবাহন থেকে নির্গত ক্ষতিকর কণা, নাইট্রোজেন অক্সাইড, কার্বন মনোক্সাইড এবং উদ্বায়ী জৈব যৌগগুলি গাড়িতে জমা হয়। এই এক্সপোজার ড্রাইভার এবং যাত্রীদের ঝুঁকির মধ্যে রাখে এবং গাড়িগুলিকে অবশ্যই উচ্চ মানের কেবিন এয়ার ফিল্টার দিয়ে সজ্জিত করতে হবে।

এটিকে সম্বোধন করে, UNO Minda, অরিজিনাল ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারার (OEMs) এর অটোমোটিভ সলিউশনের একটি শীর্ষস্থানীয় টায়ার 1 সরবরাহকারী, স্বয়ংচালিত কেবিন ফিল্টারের নতুন পরিসর চালু করেছে ভারতীয় আফটার মার্কেটে। উন্নত মিডিয়া প্রযুক্তি ব্যবহার করে ডিজাইন করা, এই ফিল্টারগুলির লক্ষ্য গাড়ির কেবিনের অভ্যন্তরে বাতাসের গুণমান উন্নত করা, পরিষ্কার এবং শ্বাস-প্রশ্বাসের বাতাসের প্রবাহ নিশ্চিত করা। এই নতুন কেবিন এয়ার ফিল্টারগুলি উচ্চতর সুরক্ষা প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে, যার ফলে আরও মনোরম ড্রাইভিং অভিজ্ঞতার অবদান রয়েছে।

Uno Minda-এর সাম্প্রতিক অফারগুলি বিশেষত বিপজ্জনক বায়ুবাহিত কণা, ধূলিকণা, দূষণকারী, অ্যালার্জেন এবং অপ্রীতিকর গন্ধকে এয়ার কন্ডিশনিং সিস্টেমের মাধ্যমে গাড়ির অভ্যন্তরে প্রবেশ করা থেকে রক্ষা করার জন্য তৈরি করা হয়েছে। এই ফিল্টারগুলি ব্যতিক্রমী স্থায়িত্ব এবং নির্ভরযোগ্যতা প্রদান করে, কোন রক্ষণাবেক্ষণ ছাড়াই দীর্ঘমেয়াদী কর্মক্ষমতা নিশ্চিত করে।

উনো মিন্ডা লিমিটেডের আফটারমার্কেট ডোমেনের পণ্য ও কৌশলের প্রধান, আনন্দ কুমারের মতে, "শ্বাস-প্রশ্বাসের, পরিষ্কার এবং স্বাস্থ্যকর বায়ুর গুণমান প্রদানে উচ্চ-মানের কেবিন এয়ার ফিল্টার ব্যবহারের গুরুত্ব সম্পর্কে যানবাহনের মালিকদের মধ্যে ক্রমবর্ধমান সচেতনতা রয়েছে৷ আমাদের উন্নত মানের কেবিন এয়ার ফিল্টারগুলি উন্নত ফিল্টার মিডিয়া প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা হয়েছে যা ব্যবহারকারীকে 'পরিষ্কার বাতাসে ড্রাইভ' করতে সক্ষম করে, এটি কেবল পরিষ্কার শ্বাস-প্রশ্বাসের বায়ু নিশ্চিত করে না বরং গাড়ির এয়ার কন্ডিশনারের কার্যকর ব্যবহারকেও উন্নত করে আরো আরামদায়ক এবং দক্ষ ড্রাইভিং অভিজ্ঞতা।"

UNO Minda কেবিন এয়ার ফিল্টার প্রতিযোগিতামূলকভাবে MRP 639 INR এবং এক বছরের ওয়ারেন্টি সহ আসে৷ এটি এখন UnoMinda Kart, Amazon এবং Flipkart