চেন্নাই, টু- এবং থ্রি-হুইলার নির্মাতা TVS মোটর কোম্পানি বুধবার তার জনপ্রিয় মোটরসাইকেল TVS Apache 2024 RTR 160 রেসিং সংস্করণ 1.28 লক্ষ টাকায় (প্রাক্তন-শোরুম দিল্লি) লঞ্চ করার মাধ্যমে তার পণ্যের পোর্টফোলিও প্রশস্ত করেছে।

অনেক বৈশিষ্ট্যের সাথে সজ্জিত, মোটরসাইকেলটি একটি এক্সক্লুসিভ ম্যাট ব্ল্যাক কালার, লাল অ্যালয় হুইল, তিনটি রাইড মোড -- খেলাধুলা, আরবান এবং রেইন, ডিজিটাল লিকুইড ক্রিস্টাল ডিসপ্লে (এলসিডি) ক্লাস্টার এবং এলইডি হেড এবং টেল ল্যাম্প সহ আসে।

"TVS Apache সিরিজ ধারাবাহিকভাবে উদ্ভাবনের পথে নেতৃত্ব দিয়েছে, এবং উত্সাহীদের কাছে অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে এসেছে৷ বিশ্বব্যাপী 5.5 মিলিয়ন TVS Apache রাইডারের একটি শক্তিশালী সম্প্রদায়ের সাথে, লঞ্চটি উচ্চাকাঙ্খী পণ্য সরবরাহ করার প্রতি কোম্পানির উত্সর্গের উপর জোর দেয় যা প্রতিফলিত করে৷ TVS মোটরের রেসিং হেরিটেজ এবং ইঞ্জিনিয়ারিং শ্রেষ্ঠত্ব," কোম্পানির প্রধান, বিজনেস-প্রিমিয়াম, বিমল সাম্বলি একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলেছেন।

".. সমস্ত নতুন 2024 TVS Apache RTR 160 রেসিং সংস্করণ তার বিভাগে নতুন মান স্থাপন করতে প্রস্তুত, অতুলনীয় কর্মক্ষমতা, উন্নত বৈশিষ্ট্য এবং একটি অনন্য রেস-অনুপ্রাণিত নকশা প্রদান করে," তিনি যোগ করেছেন।

2024 TVS Apache RTR 160 রেসিং সংস্করণটির দাম 1,28,720 টাকা (এক্স-শোরুম দিল্লি) এবং এটি কোম্পানির ডিলারশিপ জুড়ে বুকিংয়ের জন্য উপলব্ধ, বিবৃতিতে বলা হয়েছে।