মুল্লানপুর (পাঞ্জাব), তাদের প্রচারণা একের পর এক পরাজয়ের পর থমকে যাচ্ছে পঞ্জাব কিংস এবং গুজরাট টাইটানস তাদের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচে রবিবার তাকে জয়ের পথে ফিরে আসতে মরিয়া হয়ে উঠবে।

প্রাক্তন চ্যাম্পিয়ন জিটি ঘরের মাঠে দিল্লি ক্যাপিটালসের কাছে বিব্রতকর পরাজয়ের পরে পিকিং অর্ডারে অষ্টম অবস্থানে নেমে গেছে, যেখানে তারা চার ম্যাচে তাদের তৃতীয় পরাজয়ের জন্য 89 রানে অলআউট হয়েছিল।

বৃহস্পতিবার রাতে মুম্বা ইন্ডিয়ান্সের কাছে নয় রানে হেরে যাওয়ার পর পিবিকেএস নবম স্থানে লড়াই করছে, দলটি বিপর্যস্ত হওয়ার পরে আশুতোষ শর্মা এবং শশাঙ্ক সিং-এর ইন-ফর্ম তরুণ জুটির অবিশ্বাস্য রিয়ারগার্ড অ্যাক্টের দ্বারা পরাজয়ের ব্যবধান সম্মানজনক হয়েছে। 193 রান তাড়া করতে 14/4 এ।

সাতটি আউটিংয়ে পাঁচটি পরাজয় এবং দুটি জয় খুব কমই আত্মবিশ্বাসকে অনুপ্রাণিত করে একটি সত্য নির্বিশেষে যে তাদের আসন্ন প্রতিপক্ষও তাদের কাজটি সঠিক করতে লড়াই করছে, PBKS তাদের ভক্তদের সামনে তাদের কাজটি কেটে দেবে যারা এখনও পর্যন্ত এই বিষয়ে উল্লাস করার মতো কিছু ছিল না। সদ্য উদ্বোধন করা হোম ভেন্যুতে সিজন।

গত কয়েক ম্যাচে তাদের প্রভাবশালী অধিনায়ক শিখর ধাওয়ানের অনুপস্থিতি পিবিকেএসকে কঠিনভাবে আঘাত করেছে এবং রবিবারের ম্যাচের জন্য দক্ষিণপায়ের প্রাপ্যতা নিয়ে সন্দেহ রয়ে গেছে।

9 এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে হোম ম্যাচের সময় কাঁধে চোট পাওয়ার পর থেকে ধাওয়ান পুনর্বাসনের মধ্য দিয়ে যাচ্ছেন, যার ফলে ইংল্যান্ডের অলরাউন্ডার স্যাম কুরান অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

যদিও ধাওয়ান আইপিএল 2024-এ ব্যাট হাতে দুর্দান্ত সময় কাটাতে পারেননি, 125.61 এর স্ট্রাইক রেটে পাঁচ ইনিংসে 152 রান করেছেন, তম অর্ডারের শীর্ষে এবং মাঠের ক্ষেত্রে তার উপস্থিতি এমন একটি দলের জন্য গুরুত্বপূর্ণ যা মনে হয় ভুলে গেছি কিভাবে ম্যাচ জিততে হয়।

আটটি পরাজয় এবং si জয়ের পর গত সংস্করণে অষ্টম স্থান অর্জন করার পরেও, PBKS-এর জন্য গল্পটি পরিবর্তিত হয়নি, যার সবচেয়ে বড় উদ্বেগ তাদের বিশেষজ্ঞ ব্যাটারদের ব্যর্থতা।

প্রভসিমরান সিং, লিয়াম লিভিংস্টোন এবং রিলি রোসোর মতরা প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছে, যা দলকে খারাপভাবে প্রভাবিত করেছে।

এই মৌসুমে PBKS-এর জন্য একমাত্র রৌপ্য আস্তরণ ছিল তাদের অপ্রত্যাশিত ভারতীয় খেলোয়াড় শশাঙ্ক এবং আশুতোষের দৃঢ় প্রদর্শন, যারা উভয়েই ক্রমানুসারে কম ব্যাট করে এবং তাদের বীরত্ব সহ একাধিকবার শীর্ষে থাকা ত্রুটিগুলি পূরণ করতে হয়েছে। অন্য রাতে এমআইকে একটি ব্যাপক ভয় দেখিয়েছিল।

PBKS-এর প্রতিপক্ষ GT, যারা এখনও পর্যন্ত চারটি পরাজয় সহ তিনটি জয়ের নথিভুক্ত করেছে, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে বিএ-এর সাথে হরর শোয়ের পরে তাদের মোজা টানতে হবে।

রাহুল তেওয়াতিয়া, মোহিত শর্মা, ঋদ্ধিমান সাহা এবং নুর আহমেদের মতো লোকেদের সমন্বয়ে একটি সহজ সাপোর্ট কাস্ট দ্বারা পরিপূরক অধিনায়ক শুভমান গিল, সাই সুধারসন, ডেভিড মিল এবং রশিদ খানের মতো মানসম্পন্ন খেলোয়াড়দের সাথে, জি আশা করবে ডিসির বিরুদ্ধে শোটি হবে একটি নিছক ব্লিপ

যতদূর বোলিং সম্পর্কিত, মহম্মদ শামির অনুপস্থিতি খারাপভাবে আঘাত করেছে যেখানে উমেশ যাদব প্রচুর রান ফাঁস করেছেন যদিও তিনি সাত উইকেটও নিয়েছেন।

তারকা স্পিনার রশিদ তার প্রাথমিক ভূমিকায় যেমনটা পারছেন তেমনটা করছেন এবং ব্যাট হাতে আরও বেশি অবদান রেখে চলেছেন।

দল (থেকে):

গুজরাট টাইটানস: শুভমান গিল (অধিনায়ক), ডেভিড মিলার, ঋদ্ধিমান সাহা, সাই সুধারসন শাহরুখ খান, ম্যাথিউ ওয়েড, কেন উইলিয়ামসন, আজমতুল্লাহ ওমরজাই, অভিনা মনোহর, রশিদ খান, বিজয় শঙ্কর, রাহুল তেওয়াতিয়া, স্পেন্সার জনসন, কার্তি ত্যাগী, জোশুয়া লিটল, দর্শন নালকান্দে, নূর আহমেদ, রবিশ্রিনিবাসন সাই কিশোর মোহিত শর্মা, জয়ন্ত যাদব, উমেশ যাদব, সুশান্ত মিশ্র, সন্দীপ ওয়ারিয়ার শরথ বিআর, মানব সুথার।

পাঞ্জাব কিংস: শিখর ধাওয়ান (অধিনায়ক), ম্যাথু শর্ট, প্রভসিমরান সিং, জিতেস শর্মা, সিকান্দার রাজা, ঋষি ধাওয়ান, লিয়াম লিভিংস্টোন, অথর্ব তাইদে, আরশদি সিং, নাথান এলিস, স্যাম কুরান, কাগিসো রাবাদা, হারপ্রীত ব্রার, রাহুল চাহার হারপ্রীত ভাটিয়া, বিদওয়াথ কাভেরাপ্পা, শিবম সিং, হর্ষাল প্যাটেল, ক্রিস ওকস আশুতোষ শর্মা, বিশ্বনাথ প্রতাপ সিং, শশাঙ্ক সিং, তনয় থ্যাগরাজন প্রিন্স চৌধুরী, রিলি রোসো।

ম্যাচ শুরু সন্ধ্যা 7.30 টায়।