এর পরে, আনিকা আকৃতিকে বলে: "আমি এখন যা অনুভব করছি তুমি তা অনুভব করবে।"

অপ্রত্যাশিত মোচড় এবং বাঁক নিয়ে একটি উত্তাল গম্বুজ অধিবেশনের পর, প্রতিযোগীরা শ্বাস নিতে হাঁফিয়ে ভিলায় ফিরে আসে।

ঘটনাগুলির একটি আশ্চর্যজনক মোড়তে, লক্ষয়কে দেখা যায় আনিকাকে সান্ত্বনা দিতে, অশান্তির মধ্যে তাদের অতীতের রোম্যান্সের সম্ভাব্য পুনরুজ্জীবিত হওয়ার ইঙ্গিত দেয়।

শোতে অন্যত্র, মেয়েরা 'ফাট্টি বানিয়া নিকলা হিরো' চ্যালেঞ্জের জন্য প্রস্তুত, যেখানে তারা তাদের স্কুইজকে ফ্যাশন আইকনে রূপান্তরিত করবে, প্রশংসার জন্য প্রতিযোগিতা করবে। প্রতিটি আইডিয়াল ম্যাচ দুটি দম্পতিকে কাজটি মোকাবেলা করার জন্য নির্বাচন করে, যার সাথে স্প্লিটসভিলেনের সহকারী, অপ্রত্যাশিত জুটি এবং নতুন নাটকের প্রতিশ্রুতি দেয়।

পর্বের সময়, স্প্লিটসভিলেনদের 1,000 টাকায় 'ঝুমকা' বিক্রি করতে বলা হয়, আবার কাউকে বিনামূল্যে কাপড় কিনতে বলা হয়। স্প্লিটসভিলেনরাও উদয়পুরের রাস্তায় 'ঘুমর' উপভোগ করে, সানি এবং তনুজ ভিলায় ফিরে রাজস্থানী মারতে দোলে।

অন্য কোনায়, আইডিয়াল ম্যাচের তারিখটি একটি উত্তেজনাপূর্ণ মেজাজের উদ্রেক করে কারণ শুভ রুশালির অতীতের কথা উল্লেখ করে, হর্ষের আকস্মিক প্রস্থানকে ট্রিগার করে। শুভ বিমুখ এবং অসম্মানিত বোধ করে, কিন্তু সহকারী শোবিখা সান্ত্বনা দেয়। এদিকে, নায়েরা এবং দিগ্বিজয় একটি কৌতুকপূর্ণ বন্ধুদের ডেট উপভোগ করেন।

পরের দিন সকালে, প্রতিযোগীরা 'টেডি মেরি কাহানি' চ্যালেঞ্জ নিয়ে টেডি বিয়ারের জগতে যাত্রা শুরু করে।

প্রথম পর্যায়ে, তারা একটি প্রাচীরের মুখোমুখি তিনটি গর্ত সহ সংখ্যা গোপন করে। সঠিক সংমিশ্রণটি প্রকাশ করার জন্য দেয়াল সামঞ্জস্য করে, তারা কাছাকাছি একটি বুক থেকে একটি মাছ ধরার রড উদ্ধার করে এবং প্রদত্ত ব্যাগ থেকে তাদের টেডি বিয়ারগুলিকে পশম দিয়ে ভরে দেয়।

'MTV Splitsvilla X5: ExSqueeze Me Please' MTV এবং JioCinema-এ উপলব্ধ৷