অটোমেকার বলেছে যে এটি মাসে ভারত থেকে বিদেশী বাজারে 2,304 ইউনিট প্রেরণ করেছে, কিয়ার উৎপাদন সংখ্যা 21,804 ইউনিটে নিয়ে গেছে।

এটির সাথে, কোম্পানিটি 10 ​​টিরও বেশি দেশে 2.5 লাখ রপ্তানির মাইলফলক অতিক্রম করেছে, এটি একটি বিবৃতিতে বলেছে।

সেলটোস সংখ্যাগরিষ্ঠ অবদান রেখেছিল, ভারত থেকে রপ্তানির প্রায় 60 শতাংশ মডেলটির জন্য দায়ী। Sonet এবং Carens বিদেশী প্রেরণের যথাক্রমে 34 শতাংশ এবং 7 শতাংশ নিয়ে সেলটোসকে অনুসরণ করেছে।

"একটি শক্তিশালী নেটওয়ার্ক সম্প্রসারণ কৌশলের সাথে, আমরা বছরের বাকি অংশে বাড়তে থাকব এবং শীঘ্রই 1 মিলিয়ন অভ্যন্তরীণ বিক্রয় মাইলফলক অতিক্রম করব," বলেছেন হরদীপ সিং ব্রার, এসভিপি এবং কিয়া ইন্ডিয়ার হেড সেলস অ্যান্ড মার্কেটিং৷

জানুয়ারী 2024-এ লঞ্চ করা, নতুন Sonet মে মাসে কিয়া ইন্ডিয়ার জন্য সর্বাধিক বিক্রিত মডেল হিসাবে আবির্ভূত হয়েছে, যার 7,433 ইউনিট রয়েছে, তার পরে যথাক্রমে 6,736 এবং 5,316 ইউনিট রয়েছে সেলটোস এবং কারেন্স।

"এই বছরে এখনও পর্যন্ত, আমরা আমাদের মডেলগুলির নতুন প্রতিযোগিতামূলক ভেরিয়েন্টগুলি প্রবর্তন করতে আক্রমনাত্মক হয়েছি, যা আমাদের বিক্রয়ে উল্লেখযোগ্য অবদান রেখেছে," সাই ব্রার৷

কোম্পানিটি অভ্যন্তরীণ বাজারে 9.8 লক্ষেরও বেশি ইউনিট বিক্রি করেছে, মোটের প্রায় 50 শতাংশের অবদান সেলটোসের।

কিয়া ইন্ডিয়া 2019 সালের আগস্টে ব্যাপক উৎপাদন শুরু করেছে এবং 300,000 ইউনিটের একটি ইনস্টল করা বার্ষিক উৎপাদন ক্ষমতা রয়েছে।