ওয়াশিংটন [মার্কিন], তার নিজ শহর কম্পটনে চিত্রগ্রহণের পর এবং গত মাসে তার 'দ্য পপ আউট' কনসার্টে পরপর ছয়বার গানটি পরিবেশন করার পরে, কেন্ড্রিক লামার অবশেষে 'আমাদের মতো নয়'-এর জন্য অত্যন্ত প্রত্যাশিত ভিডিও প্রকাশ করেছেন। ড্রেকের সাথে তার বিবাদ থেকে ট্র্যাক করুন।

লামার এবং ডেভ ফ্রি দ্বারা পরিচালিত, ভিডিওটিতে ওয়েস্ট কোস্টের বিশিষ্ট ব্যক্তিদের ক্যামিও রয়েছে, যার মধ্যে প্রযোজক মাস্টার্ড, যিনি ড্রেকে একটি জ্যাবে টরন্টো ব্লু জেস ক্যাপ পরেন এবং কম্পটনে জন্মগ্রহণকারী এনবিএ তারকা ডিমার ডিরোজান।

লামার সিন্ডার ব্লকে পুশ-আপ করার সাথে ভিডিওটি খোলে, এটি ড্রেকের 'পুশ আপ' রিলিজের জন্য একটি সম্মতি। লামারের সঙ্গী হুইটনি আলফোর্ড এবং তাদের দুই সন্তানও হাজির হয়, "ফ্যামিলি ম্যাটারস"-এ ড্রেকের অভিযোগের বিরুদ্ধে।

পেঁচার ভিজ্যুয়াল রেফারেন্স, ড্রেকের ওভিও লেবেল প্রতীক, প্রচুর। দৃশ্যগুলির মধ্যে রয়েছে লামারের বাহুতে একটি পেঁচা, একটি খাঁচায় একটি পেঁচা, এবং লামার একটি পেঁচা পিনাটাকে অস্বীকৃতি দিয়ে মারছে, "এই ভিডিওটি তৈরি করার সময় কোনও OVHo-এর ক্ষতি হয়নি।"

ট্যামের বার্গার এবং কম্পটন কোর্টহাউসের লোকেশন শটগুলি লামারের পশ্চিম উপকূলের উত্স থেকে ভিডিওটিকে আরও রুট করে।

হলিউড রিপোর্টার অনুসারে, লামার এবং ড্রেকের মধ্যে দ্বন্দ্ব, যা মে মাসে শুরু হয়েছিল, উভয়ই একাধিক ডিস ট্র্যাক প্রকাশ করেছে। লামারের "আমাদের মতো নয়" বিলবোর্ড হট 100-এ 1 নম্বরে পৌঁছেছে, তার জয়কে দৃঢ় করেছে। এই মিউজিক ভিডিওর মুক্তিতেই তার জয়ের শীর্ষে চেরি।